• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০ : দিল্লি ক্যাপিটালসের প্রথম একাদশ কী হতে পারে

তরুণ শ্রেয়স আইয়ারের নেতৃত্বে গত আইপিএলের প্লে অফে পৌঁছলেও ফাইনালে উঠতে পারেনি দিল্লি ক্যাপিটালস। এখনও একবারও চ্যাম্পিয়ন না হওয়া রাজধানীর দল এবার ট্রফি জিততে মরিয়া। দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য প্রথম একাদশ কী হতে পারে, এক নজরে দেখে নেওয়া যাক।

বিতর্কে দঙ্গলের ফতিমা শেখ?

বিতর্কে দঙ্গলের ফতিমা শেখ?

জানা গিয়েছিল 'ঠগ অব হিন্দোস্তানে' একটি বিশেষ দৃশ্যে আমিরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল 'দঙ্গল' গার্ল ফতিমা শেখের। আমির খানের পরামর্শেই যশরাজ ব্যানারের এই ছবিতে বিশেষ দৃশ্যে কাজ করার কথা ছিল ফতিমার। তবে শেষ মুহুর্তে ফতিমাকে বাতিল করে দেন প্রযোজক অদিত্য চোপড়া।

ওপেনে পরিচিত মুখ

ওপেনে পরিচিত মুখ

গত আইপিএলের মতো ২০২০ সংস্করণেও দিল্লি ক্যাপিটালসের হয়ে ওপেন করতে নামবেন বাঁ-হাতি শিখর ধাওয়ান ও ডান হাতি পৃথ্বী শ। দুই জনের পার্টনারশিপ আইপিএলে সুপার হিট বলা যেতে পারে। ভারতের সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেকেও ওপেন করতে দেখা যেতে পারে।

হতবাক আমির!

হতবাক আমির!

সাধারণত বলিউডের বড়সর তারকাদের কথা কেউ ফেলতে সাহস পাননা। তবে আদিত্যর এই পদক্ষেপে আমিরের প্রতিক্রিয়া নেতিবাচক হলেও হতে পারে বলে আঁচ করছে ওয়াকিবহাল মহল। তা থেকে নতুন বিতর্কের গন্ধও পেয়েছেন অনেকে। তবে তা কতটা সঠিক তা বলবে সময়ই।

মিডিল অর্ডারে কারা

মিডিল অর্ডারে কারা

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য তথা দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার নামবেন তিনে। চার ও পাঁচ নম্বরে নামতে পারেন ওয়েস্ট ইন্ডিজের শিমরোন হেটমায়ার ও উইকেটরক্ষক ঋষভ পন্থ।

কেমন ছবি 'ঠগস অব হিন্দোস্তান'?

কেমন ছবি 'ঠগস অব হিন্দোস্তান'?

ছবিটি স্বাধীনতা পূর্ব ভারতের ইতিহাসের ওপর আধারিত। সেসময়ে ভারতে লুঠতরাজ চলত যত্রতত্র। সেইরকম এক 'লুটেরা'এর জীবনকে নিয়েই এই ছবি। রহস্য ও অ্যাকশনে ঠাসা থাকবে গোটা ছবি। ছবির নির্মাতাদের সূত্রে এখবর পাওয়া গিয়েছে।

অল-রাউন্ডার

অল-রাউন্ডার

অস্ট্রেলিয়ার অল-রাউন্ডার মার্কাস স্টোইনিস ও ইংল্যান্ডের ক্রিস ওকস ২০২০ মরশুমে দিল্লি ক্যাপিটালসের অন্যতম ভরসা হতে চলেছেন।

 আমিরের আগে হৃতিক

আমিরের আগে হৃতিক

কানাঘুষো শোনা যায় ধুম থ্রিয়ের পরিচালক বিজয় কৃষ্ণ আচার্যের ছবি ঠগস অব হিন্দোস্তানে আমিরের জায়গায় পরিচালক চেয়েছিলেন হৃতিক রোশনকে ছবিতে নিতে। তারপর বিশেষ কারণে আমিরকেই এই ছবির মূল চরিত্রের জন্য বেছে নেওয়া হয়।

বোলিং বিভাগ

বোলিং বিভাগ

অফ স্পিনার রবিচন্দ্রণ অশ্বিন, দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবাডা, স্পিনার অমিত মিশ্র ও পেসার ইশান্ত শর্মা আইপিএলে কামাল দেখাবেন বলেই আশা ক্রিকেট প্রেমীদের।

ছবিতে অমিতাভ বচ্চন

ছবিতে অমিতাভ বচ্চন

যে ছবিতে বলিউড শহেনশা অমিতাভ বচ্চন রয়েছেন, সে ছবির 'জাত' আন্দাজ করাই যায়। খবর, ছবিতে এক্কেবারে অন্যরকমের 'লুকে' ধরা দেবেন অমিতাভ বচ্চন। তবে এবিষয়ে বিশেষ কিছু জানাতে চাননি ছবির নির্মাতারা।

ছবির নায়িকা দীপিকা!

ছবির নায়িকা দীপিকা!

বলিউডি খানেদের সঙ্গে এযাবৎকালে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। শাহরুখ থেকে সইফ সবাইয়ের পাশেই তিনি সাবলীল। এবার খবর 'ঠগ অব হিন্দোস্তান' ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুোকোনকে। আমিরের সঙ্গে জুটি বেঁধে দীপিকা এই ছবিতে কাজ করবেন বলে খবর।

English summary
Delhi Capitals probable eleven for IPL 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X