• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

IPL 2022: 'দু-তিন ওভার খারাপ পারফরম্যান্সের জন্য ভুগতে হচ্ছে', ছন্দে ফেরার বিষয়ে আত্মবিশ্বাসী রিকি পন্টিং

Google Oneindia Bengali News

সাত ম্যাচের মধ্যে তিনটি জিতে এবং চারটি হেরে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের সপ্তম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। গত বার লিগ পর্যায় শেষে প্রথম স্থানে শেষ করা দলটি চলতি আইপিএল-এ প্লে-অফে জায়গা করে নিতে পারবে কি না, এটাই এখন বড় প্রশ্ন। দলের বর্তমান এই পরিস্থিতি নিয়ে মুখ খুললেন প্রধান কোচ রিকি পন্টিং। উল্লেখ্য, পরিবারের এক সদস্য কোভিড আক্রান্ত হওয়ার ফলে শেষ ম্যাচে সাইড লাইনে পন্টিংকে পায়নি দিল্লি টিম। বিশ্বকাপ জয়ী অধিনায়ক ছিলেন কোয়ারেন্টাইনে।

দলের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে পন্টিং-এর বিশ্লেষণ:

দলের সাম্প্রতিক পারফরম্যান্স নিয়ে পন্টিং-এর বিশ্লেষণ:

এখনও পর্যন্ত দলের পারফরম্যান্স নিয়ে মুখ খুলেছেন দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং। তিনি বলেছেন, "আমি এই বছর একাধিক বার বলেছি যে ৩৬-৩৭ ওভার একটা ম্যাচে আমরা ভাল খেলছি কিন্তু দুই বা তিন ওভারে আশানরূপ পারফর্ম করতে না পারার ফলে নিজেরাই (জেতার) সুযোগ হাতছাড়া করছি। এটাই হল পার্থক্য। আমরা একটা ম্যাচ জিতছি, একটা হারছি আবার একটা জিতছি। আমাদের মোমেন্টাম পেতে হবে, ধারাবাহিকতা ধরে রাখতে হবে।"

মরসুমের দ্বিতীয়ার্ধে পরিকল্পনা:

মরসুমের দ্বিতীয়ার্ধে পরিকল্পনা:

মরসুমেরদ্বিতীয়ার্ধে কী পরিকল্পনায় দলকে এগিয়ে নিয়ে যেতে চান, সেই বিষয়েও জানিয়েছেন পন্টিং। তিনি বলেছেন, "আমরা জানি সমস্ত কিছু বদলে দেওয়ার সুযোগ রয়েছে আমাদের কাছে। নিজেদের উপর ভরসা রাখতে হবে, নিজেদের বিশ্বাস করতে হবে, একই সঙ্গে পজিটিভ মানসিকতা রাখতে হবে। যদি এই কাজগুলো আমরা সঠিক ভাবে করতে পারি তা হলে অবশ্যই আমাদের জন্য পরিস্থিতি বদলাবে। আমাদের রিল্যাক্স থাকতে হবে এবং যেটা করে আসছি সেই কাজটাই করে যেতে হবে। রেজাল্ট এমনিই আসবে।"

বাধ্যতামূলক নিভৃতবাস কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন পন্টিং:

বাধ্যতামূলক নিভৃতবাস কাটিয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন পন্টিং:

পরিবারের এক সদস্যের কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ায় বাধ্যতামূলক পাঁচ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে হয় রিকি পন্টিংকে। দলের অনুশীলনে যোগ দিয়ে পন্টিং বলেছেন, "আমার ভাল লাগছে আবার বাইরে আসতে পেরে। পাঁচ দিন ঘরের মধ্যে বদ্ধ থাকায় এবং খেলা থেকে দূরে থাকতে কোনও ভাবেই ভাল লাগছিল না।"

আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের অবস্থান:

আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের অবস্থান:

চলতি আইপিএল-এ ঋষভের নেতৃত্বে দিল্লি ক্যাপিটলস ৭টি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং চারটি ম্যাচ হেরেছে। ৭ ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে দিল্লি। ২০২১ সালে পন্থের দিল্লি লিগ পর্যায়ে টেবলের শীর্ষে শেষ করেছিল। যদিও এখনও অনেক ম্যাচ বাকি রয়েছে দিল্লির পন্টিংয়ের কথা মতো দল ছন্দে ফিরতে পারলে সহজেই তারা শেষ চারে জায়গা করে নিতে পারে।

English summary
With three wins and four losses in the first seven matches of the season, Delhi Capitals are currently seventh in the points table. Reflecting on the first half of the season, Head Coach Ricky Ponting said, "I've said it a few times this year where there's 36 or 37 overs of really good stuff, and we just let it slip for two or three overs.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion