• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: দিল্লির বিরুদ্ধে খড়কুটোর মতো উড়ে গেল কিংস, ওয়ার্নার-পৃথ্বী যুগলবন্দিতে নাকাল পাঞ্জাব

Google Oneindia Bengali News

আইপিএল-এ বুধবার পাঞ্জাব কিংসকে লজ্জার হার উপহার দিল দিল্লি ক্যাপিটালস। হাতে ৯.৩ ওভার বাকি থাকতে পাঞ্জাবের বিরুদ্ধে ৯ উইকেটে জয় তুলে নিল দিল্লি।

IPL 2022: দিল্লির বিরুদ্ধে খরকুটোর মতো উড়ে গেল কিংস, ওয়ার্নার-পৃথ্বী যুগলবন্দীতে নাকাল পাঞ্জাব

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে টসে জিতে পাঞ্জাব কিংসকে ব্যাটিং করতে পাঠায় দিল্লি ক্যাপিটালস। ব্যাটিং সহায়ক পিচে দুই দলের মধ্যে হাইস্কোরিং ম্যাচ হবে তেমনটাই আশা করেছিলেন সমর্থকেরা। কিন্তু দিল্লির বোলারদের সামনে ময়াঙ্ক আগরওয়ালের দলের ব্যাটিং ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভারে পাঞ্জাবের ইনিংস শেষ হয় ১১৫/১০ রানে।

এই ম্যাচে পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন জীতেশ শর্মা। চোট সারিয়ে দলে ফেরা ময়াঙ্ক আগরওয়াল করেন ২৪ রান। এই দুই ক্রিকেটার ছাড়া উল্লেখযোগ্য কেউই কোনও রান করতে পারেননি। শিখর ধাওয়ান এবং জনি বেয়ারস্ট্রো উভয়ই ৯ রান করে প্যাভিলিয়নে ফেরেন। এই ছন্দে থাকা লিয়াম লিভিংস্টোন মাত্র ২ রানে স্টাম্প আউট হন। দিল্লির হয়ে দু'টি করে উইকেট পান কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ললিত যাদব এবং খালিল আহমেদ। একটি উইকেট পান মুস্তাফিজুর রহমান।

কম রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ১০.৩ ওভারে এক উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। ডেভিড ওয়ার্নার এবং পৃথ্বী শ-এর দাপটে পাঞ্জাবের ১১৫ রানের জবাবে দিল্লি তোলে ১১৯/১। কম রান তাড়া করার সুযোগকে কাজে লাগিয়ে দিল্লির রান রেটে উল্লেখযোগ্য উন্নতি ঘটানোর জন্য শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলেন ওয়ার্না এবং পৃথ্বী। এই বারের লিগে প্রায় সব দলই পয়েন্টের নীরিখে গায়ে গায়ে রয়েছে। টুর্নামেন্টের চূড়ান্ত ল্যাপে এই রান রেট গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে।

IPL 2022: দিল্লির বিরুদ্ধে খরকুটোর মতো উড়ে গেল কিংস, ওয়ার্নার-পৃথ্বী যুগলবন্দীতে নাকাল পাঞ্জাব

শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন ডেভিড ওয়ার্নার। ৩০ বলে ৬০ রানের ঝোড়ো অপরাজিত ইনিংস খেলেন অস্ট্রেলিয়ার এই কিংবদন্তি। তাঁর ইনিংস সাজানো ছিল ১০টি চার এবং একটি ছয় দিয়ে। ৭টি চার এবং একটি ছয়ের সৌজন্যে পৃথ্বী শ খেলেন ২০ বলে ৪১ রানের ইনিংস। পৃথ্বী আউট হলে ব্যাটিং করতে নামা সরফরাজ খান করেন অপরাজিত ১২।

পাঞ্জাবের কোনও বোলারকেই রেয়াত করেনি দিল্লি ক্যাপিটালসের দুই বিস্ফোরক ব্যাটার। কাগিসো রাবাডার মতো বোলারের ৩ ওভারে ৩৫ রান নেয় এই জুটি। পাঞ্জাবের একমাত্র উইকেটটি পেয়েছে রাহুল চাহার। উইকেট পেলেও তিনি যে খুব ভাল বল করেছেন তেমনটা নয়। ২.৩ ওভারে খরচ করেন ২১ রান। এই ম্যাচে জয়ের ফলে ছয় ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবলের ষষ্ঠ স্থানে উঠে এল দিল্লি ক্যাপিটালস।

English summary
Delhi Capitals beat Punjab Kings by 9 wickets in Match 32 in IPL 2022.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X