• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ জিতে মুখ খুললেন দিল্লির এই দুই তারকা, দলের ভবিষ্যৎ নিয়ে কী বললে?

Google Oneindia Bengali News

জয়ের সরণিতে ফিরেছে দিল্লি ক্যাপিটালস। হাইস্কোরিং ম্যাচে মুম্বইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ২১ রানে জয় নিশ্চিত করেছে দিল্লি। নিজাম শহরের ফ্রাঞ্চাইজির বিরুদ্ধে এই জয়ের ফলে দল ঠিক পথেই রয়েছে বলে মনে করেন দিল্লির অলরাউন্ডার মিচেল মার্শ।

ঠিক পথে এগোচ্ছে দল:

ঠিক পথে এগোচ্ছে দল:

হায়দরাবাদকে হারানোর পর মিচল মার্শ বলেছেন, "আশা করি এই জয় টুর্নামেন্টের বাকি ম্যাচগুলিতে ভাল পারফর্ম করার ক্ষেত্রে আমাদের সাহায্য করবে। দশ দলের এই লিগে প্রত্যেকটা ম্যাচই গুরুত্বপূ্র্ণ। যে ভাবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আমরা পারফর্ম করেছি তা থেকেই বোঝা যাচ্ছে আমরা সঠিক পথেই রয়েছি।" নিকোলাস পুরান যতক্ষন ক্রিজে ছিলেন ততক্ষণ ম্যাচে একটু হলেও আশা টিকে ছিল এসআরএইচ-এর। তবে, পুরানের বিস্ফোরক ব্যাটিং-এর মধ্যেও তাঁর সতীর্থদের উপর পুরো আস্থা ছিল বলে জানিয়েছেন মার্শ। তাঁর কথায়, "আমার নিজের দলের প্লেয়ারদের উপর ভরসা ছিল। ওই পরিস্থিতিতে ম্যাচে ফেরা থেকে এক উইকেট দূরে ছিলাম। টু্র্নামেন্টের শেষের দিকে এই রকম পরিস্থিতিতে পড়াটা দরকার আমি মনে করি। চাপের মধ্যে বোলিং ইউনিট পারফর্ম করেছে যেটা দারুণ বিষয়।" এই ম্যাচে একটি উইকেট পেয়েছেন মার্শ।

নিজের পারফরম্যান্সে খুশি খালিল:

নিজের পারফরম্যান্সে খুশি খালিল:

সানরাইজার্সের বিরুদ্ধে এই ম্যাচে তিন উইকেট পাওয়া খালিল আহমেদ বলেছেন, "দলের জন্য ভাল পারফর্ম করতে পারলে সব সময়েই ভাল লাগে এবং সেই পারফরম্যান্সের জন্য যদি দল জেতে তা হলে তার থেকে ভাল আর কী হবে পারে। এখনও আমাদের অনেক কাজ বাকি। চারটি ম্যাচ এখনও বাকি রয়েছে এবং তার মধ্যে যতগুলি সম্ভব জেতার চেষ্টা করতে হবে।"

দিল্লি-হায়দরাবাদ ম্যাচের সংক্ষিপ্তসার:

দিল্লি-হায়দরাবাদ ম্যাচের সংক্ষিপ্তসার:

এই ম্যাচে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাটিং করার সুযোগ ভাল ভাবে কাজে লাগায় দিল্লি। তারা নির্ধারিত ২০ ওভারে ২০৭/৩ রান তোলে। ৯২ রানে অপরাজিত ছিলেন ডেভিড ওয়ার্নার এবং ৬৭ রানে অপরাজিত ছিলেন রোভমান পাওয়েল। ২০৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৮৬/৮ রান তুলতে সক্ষম হয় হায়দরাবাদ। ৬২ রান করেন নিকোলাস পুরান, এইডেন মার্করাম করেন ৪২ রান।

লিগ টেবলে দিল্লির অবস্থান:

লিগ টেবলে দিল্লির অবস্থান:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের ফলে দিল্লি ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে নেট রান রেটের বিচারে পঞ্চম স্থানে রয়েছে। দিল্লি ক্যাপিটালসের পরবর্তী ম্যাচ রবিবার ডি ওয়াই প্যাটেল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

IPL 2022: কুমার কার্তিকেয় কীভাবে রপ্ত করলেন রকমারি স্পিন? কঠিন দিনযাপনের কথাও জানালেন কোচIPL 2022: কুমার কার্তিকেয় কীভাবে রপ্ত করলেন রকমারি স্পিন? কঠিন দিনযাপনের কথাও জানালেন কোচ

English summary
Delhi Capitals' all-rounder Mitchell Marsh, who picked up figures of 1/36, expressed that the team has taken a step in the right direction, "It's great to have a win. Hopefully, this win sets us up for the rest of the tournament."
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X