• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দীপক চাহার, পরিবর্তে রিজার্ভে এলেন এই অলরাউন্ডার

টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দীপক চাহার, পরিবর্তে রিজার্ভে এলেন এই অলরাউন্ডার
Google Oneindia Bengali News

বিশ্বকাপ শুরুর আগে চোটের কারণে ভারতের স্কোয়াড থেকে ছিটকে গেলেন আরও এক ক্রিকেটার। তবে, ১৫-সদস্যের মূল স্কোয়াড থেকে নয়, রিজার্ভ স্কোয়াড থেকে ছিটকে গিয়েছেন তিনি। চোটের কারণে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের দলের সঙ্গে থাকা হচ্ছে না দীপক চাহারের।

বিশ্বকাপের রিজার্ভ দল থেকে ছিটকে গেলেন দীপক চাহার:

বিশ্বকাপের রিজার্ভ দল থেকে ছিটকে গেলেন দীপক চাহার:

বিশ্বকাপের জন্য বিসিসিআই-এর সিনিয়র দলের নির্বাচকরা মূল স্কোয়াড বাছার পাশাপাশি রিজার্ভের জন্য যে ক্রিকেটারদের বেছে নিয়েছিলেন তাদের মধ্যে থেকে ছিটকে গেলেন দীপক চাহার। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে সিরিজের সময় পিঠে সমস্যা অনুভব করেন। সেই কারণে ফাস্ট বোলার দীপক চাহারকে পাঠানো হয় ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে। বিভিন্ন রিপোর্ট থেকে প্রাপ্ত খবর অনুযায়ী দীপক চাহারের পরিবর্তে রিজার্ভ ক্রিকেটারদের মধ্যে জায়গা করে নিয়েছেন বোলিং অলরাউন্ডার শার্দুল ঠাকুর।

অস্ট্রেলিয়ায় উদ্দেশ্যে রওনা দিচ্ছেন শামি-সিরাজ-ঠাকুর:

অস্ট্রেলিয়ায় উদ্দেশ্যে রওনা দিচ্ছেন শামি-সিরাজ-ঠাকুর:

মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দুল ঠাকুর অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দিচ্ছেন এই ত্রয়ী। পারথে অনুশীলনরত ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন এই ত্রয়ী। রিজার্ভ দলের জন্য যে চার ক্রিকেটার আগে ঘোষণা করা হয়েছিল বিসিসিআই-এর সিনিয়র নির্বাচকদের পক্ষ থেকে তাঁরা হলেন মহম্মদ শামি, দীপক চাহার, শ্রেয়স আইয়ার এবং রবি বিষ্ণোই।

বুমরাহের পরিবর্তন বাছার ক্ষেত্রে লড়াইয়ে তিন, এগিয়ে শামি:

বুমরাহের পরিবর্তন বাছার ক্ষেত্রে লড়াইয়ে তিন, এগিয়ে শামি:

পিঠের চোট পেয়ে বিশ্বকাপের মূল স্কোয়াড থেকে ছিটকে যাওয়া জসপ্রীত বুমরাহাকে কে রিপ্লেস করবেন তা নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেনি ভারতীয় দল। বুমরাহকে রিপ্লেস করার বিষয়ে স্পষ্ট ভাবেই ফেভারিট মহম্মদ শামি। বুমরাহ এবং শামি উভয়ই সমান দক্ষতার এবং সমান কার্যকারী ক্রিকেটার। কোভিড-১৯-এর কারণে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজ থেকে ছিটকে যান শামি। তবে, অল্প হলেও শামির সঙ্গে লড়াইয়ে রয়েছেন মহম্মদ সিরাজ। ছন্দে রয়েছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩ ম্যাচের সিরিজে ৫ উইকেট পেয়ে সিরিজের সেরা হয়েছেন সিরাজ।

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ:

বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচ:

বিশ্বকাপের সুপার ১২-এ ভারতীয় দল প্রথম ম্যাচ খেলবে ২৩ অক্টোবর। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারত। গত বিশ্বকাপে এই পাকিস্তানের কাছেই গ্রুপের ম্যাচে হেরেছিল ভারত।

বাবার দেওয়া দুই নির্দেশ বদলে দিয়েছিলেন ডি.ওয়াই চন্দ্রচূড়, জেনে নিন কী ছিল সেই আইন বাবার দেওয়া দুই নির্দেশ বদলে দিয়েছিলেন ডি.ওয়াই চন্দ্রচূড়, জেনে নিন কী ছিল সেই আইন

English summary
Deepak Chahar Ruled out of T20I World Cup Sahrdul Thakur to replace the injured player.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X