• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীপক চাহার ঢাকায় পৌঁছে পড়লেন ঘোর সমস্যায়! বিমান সংস্থার গাফিলতির বিরুদ্ধে সরব ভারতের পেসার

  • |
Google Oneindia Bengali News

ঢাকার মীরপুরে কাল বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের প্রথম একদিনের আন্তর্জাতিকে খেলতে নামবে ভারত। ইতিমধ্যেই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মহম্মদ শামি। পরিবর্ত হিসেবে নেওয়া হয়েছে উমরান মালিককে। ঢাকায় পৌঁছে ঘোর সমস্যায় পড়েছেন আরেক পেসার দীপক চাহার। বিমান সংস্থার গাফিলতিতেই ম্যাচের আগে উদ্বিগ্ন তিনি।

দীপক চাহার ঢাকায় পৌঁছে পড়লেন ঘোর সমস্যায়!

চাহার ঢাকায় বাংলাদেশ সফররত ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন সরাসরি নিউজিল্যান্ড থেকে। সেখান থেকে তিনি মালয়েশিয়া এয়ারলাইন্সের বিমানে পৌঁছেছেন শিখর ধাওয়ান, শ্রেয়স আইয়ার, শার্দুল ঠাকুর, ঋষভ পন্থ, ওয়াশিংটন সুন্দরদের সঙ্গে। ক্রাইস্টচার্চ থেকে কুয়ালালামপুর হয়ে তাঁরা ঢাকায় পৌঁছেছেন। এরপর আজ টুইটারে জঘন্য অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন দীপক চাহার। ঢাকায় পৌঁছে জানতে পারেন তাঁর লাগেজই আসেনি!

চাহার টুইটারে এদিন সকালে লেখেন, মালয়েশিয়া এয়ারলাইন্সে খুবই খারাপ অভিজ্ঞতার সাক্ষী হলাম। প্রথমে বিমানের সময় পরিবর্তনের কথা আগাম জানানো হয়নি। বিজনেস ক্লাসে কোনও খাবারও ছিল না। তার উপর লাগেজের জন্য ২৪ ঘণ্টা ধরে অপেক্ষা করতে হচ্ছে। কাল বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ, ফলে পরিস্থিতি যে কী সেটা সকলেই কল্পনা করতে পারবেন বলে স্মাইলি দিয়ে উল্লেখ করেছেন চাহার।

এরপরই মালয়েশিয়া এয়ারলাইন্সের তরফে টুইটারেই ক্ষমা চেয়ে জানানো হয়, এই অসুবিধার কথা জানানোয় ধন্যবাদ। যাতে সব বিমান সঠিক সময় অনুযায়ী চলে তা সুনিশ্চিত করতে সংস্থা বদ্ধপরিকর। কিন্তু সেরা প্রয়াস সত্ত্বেও অপারেশনাল, টেকনিক্যাল বা আবহাওয়া সংক্রান্ত কারণে দেরি হয়ে যায় বা বিমান বাতিল করতে হয়। চাহারের অসুবিধার জন্য ক্ষমা চেয়ে তাঁকে অনুরোধ করা হয় একটি ফিডব্যাক ফর্ম ভরে দিতে। কাস্টোমার রিলেশনস টিমের তরফে এ ব্যাপারে তাঁর সঙ্গে যোগাযোগ করা হবে এবং ফর্মটি পূরণ করে জমা দিলে কেস রেফারেন্স নম্বর দেওয়া হবে বলেও জানানো হয়। যদিও ফর্ম ফিল-আপ করতে গিয়ে ব্যর্থ হন চাহার, জানান লিঙ্কটি কাজই করছে না। কিন্তু চাহার জানান সেটিও কাজ করছে না।

চাহার আজ ভারতীয় দলের অনুশীলনের আগে এই টুইটটি করেন। তবে ভারতীয় দলের বাকি সতীর্থদের লাগেজ পৌঁছেছে কিনা সে ব্যাপারে তাঁর টুইটে কিছু উল্লেখ করেননি। একটু আগেও বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, বিমানবন্দর ছাড়ার আগে মিসহ্যান্ডলড লাগেজ অফিসে বিষয়টি জানালে এই সমস্যা হতো না। প্রথম ম্যাচে মহম্মদ সিরাজের সঙ্গে নতুন বলে চাহারেরই শুরু করার কথা। কিন্তু লাগেজ বিভ্রাটে তিনি আদৌ প্রথম ম্যাচে খেলতে পারবেন কিনা তা স্পষ্ট নয়।

English summary
Deepak Chahar Is In Trouble Ahead Of India Bangladesh ODI As He Has Been Waiting For The Luggage For 24 Hours. He Slams Malaysia Airlines For Poor Service.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X