• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের কলঙ্কিত দিল্লি ক্রিকেট! আক্রান্ত প্রধান নির্বাচক - হকি-স্টিক, রড, সাইকেলের চেন নিয়ে চলল তাণ্ডব

আরও একবার কলঙ্কিত দিল্লি ক্রিকেট। অনুর্ধ্ব-২৩ রাজ্য দল বাছাইয়ের মাঠে হকি-স্টিক, রড, সাইকেলের চেন নিয়ে তাণ্ডব চালাল একদল দুষ্কৃতী। মেরে কান, মাথা ফাটিয়ে দেওয়া হল ডিডিসিএ-এর সিনিয়র দলের প্রধান নির্বাচক তথা প্রাক্তন ভারতীয় জোরে বোলার অমিত ভান্ডারির!

ফের কলঙ্কিত দিল্লি ক্রিকেট! আক্রান্ত প্রধান নির্বাচক

সোমবার (১১ ফেব্রুয়ারি), সকালের ঘটনা। এদিন সেন্ট স্টিফেন্স স্কুলের মাঠে অনুর্ধ্ব-২৩ রাজ্য দল বাছাই চলছিল। কোচ মিঠুন মানহাস সম্ভাব্য বাছাই ক্রিকেটারদের দুটি দলে ভাগ করে খেলাচ্ছিলেন। উপস্থিত ছিলেন প্রধান নির্বাচক অমিত ভাণ্ডারি-সহ অন্যান্য নির্বাচকরা। ছিলেন, দলের ম্যানেজার শঙ্কর সাইনি-ও।

শঙ্কর জানিয়েছেন, আচমকাই দুটি লোক আসে, যাদের সঙ্গে উত্তপ্ত বাদানুবাদ হয় অমিতের। কিন্তু, কী নিয়ে তর্ক তা বোঝার আগেই তারা চলে যায় এবং প্রায় সঙ্গে সঙ্গে জনা ১৫ লোক অস্ত্রশস্ত্র নিয়ে চড়াও হয় প্রধান নির্বাচকের উপর। উপস্থিত অন্যান্য কর্তাব্যক্তিরা ও মাঠে থাকা ক্রিকেটাররাও ছুটে এসে রক্ষা করেন তাঁকে। কিন্তু, অভিযোগ তাঁদের 'গুলি করে মেরে ফেলা'র হুমকি দেওয়া হয়।

পুলিশে খবর দেওয়া হয়, কিন্তু পুলিশ আসার আগেই দুষ্কৃতীরা মাঠ থেকে চম্পট দেয়। গুরুতর আহত অবস্থায় অমিত ভাণ্ডারিকে সিভিল ালইনের সন্ত পরমানন্দ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এখন অবধি দুষ্কৃতীদের পরিচয় বা কী কারণে এই হামলা - কিছুই জানা যায়নি। অমিত এখনও কথা বলার মতো অবস্থায় নেই। পুলিশের কাছে তিনি বিবৃতি দিলে তবেই বিষয়টি স্পষ্ট হবে। তবে কোনও নির্দিষ্ট ক্রিকেটারের বাছাইয়ের বিষয় এর পিছনে থাকতে পারে বলে মনে করছে পুলিশ। এর আগে বহুবার ডিডিসিএ-র বিরুদ্ধে বিভিন্ন বয়স ভিত্তিক ক্রিকেটে বাছাই নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে।

English summary
DDCA chief selector and former India pacer Amit Bhandari was on Monday (11 Feb) assaulted by a group of unidentified miscreants during the Delhi Under-23 team trials. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X