• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচকের উপর হামলা, অনুর্ধ্ব-২৩ সেই ক্রিকেটারের চরম শাস্তি! সিদ্ধান্ত নিলেন গৌতম গম্ভীর

বুধবার (১৩ ফেব্রুয়ারি) প্রাক্তন ভারতীয় জোরে হেলার তথা দিল্লির নির্বাচক অমিত ভাণ্ডারির উপর হামলা করার অপাধে অনুর্ধ্ব-২৩ ক্রিকেটার অনুজ দেধাকে সারা জীবনের জন্য সবরকম ক্রিকেটিয় কার্যক্রম থেকে নির্বাসিত করার সিদ্ধান্ত নিল ডিডিসিএ। এদিন এই বিষয়ে এক বৈঠক ডাকা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন গৌতম গম্ভীরও।

অনুর্ধ্ব-২৩ সেই ক্রিকেটারের চরম শাস্তি, সিদ্ধান্ত গম্ভীরের

গত সোমবার (১১ ফেব্রুয়ারি) দিল্লির সেন্ট স্টিফেন্স স্কুলের মাঠে অনুর্ধ্ব-২৩ রাজ্য দলের বাচাই চলছিল। সেই সময়ই দলে সুযোগ না পাওয়ার রাগ থেকে, আরও ১৭ জনকে নিয়ে ডিডিসিএ-এর সিনিয়র দলের প্রধান নির্বাচক অমিত ভান্ডারির উপর চড়াও হয়েছিল অনুজ। হকি-স্টিক, রড, সাইকেলের চেন নিয়ে মেরে অমিতের কান, মাথা ফাটিয়ে দেওয়া হয়।

এই ঘটনায় কেঁপে যায় গোটা ভারতীয় ক্রিকেটই। দিল্লি তথা জাতীয় দলের তিন প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেওয়াগ, আশীষ নেহরা, গৌতম গম্ভীর - সবাই অনুজকে নির্বাসিত করার পক্ষেই মত দিয়েছিলেন। এদিন ডিডিসিএ-এর বৈঠকে সেই সিদ্ধান্তই হল। ডিডিসিএ-এর অ্যাপেক্স কাউন্সিলের সদস্য ও সিনিয়ক ক্রিকেটার হিসেবে বৈঠকে আমন্ত্রিত ছিলেন গম্ভীরও।

অনুজ দেধাকে নির্বাসিত করার সিদ্ধান্তের সঙ্গে সঙ্গে দিল্লির ক্রিকেট মাঠগলিতে নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধির বিষয়েও প্রয়োজনীয় হেশ কয়েকটি সিদ্ধান্ত নেওয়া হয় এধিনের বৈঠকে। এবার সিদ্ধান্তগুলি অ্যাপেক্স কাউন্সিলের কাছে পাঠানো হবে চুড়ান্ত শিলমোহরের জন্য।

English summary
DDCA have decided to ban under-23 cricketer Anuj Dedha, who assaulted Delhi selector Amit Bhandari, for life from all cricketing activities on Wednesday (13 Feb).
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X