• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম অস্ট্রেলিয়ার দিন-রাতের টেস্ট হবে অ্যাডিলডেই, সূচিতে কোনও পরিবর্তন নয়

করোনা ভাইরাসের আবহে নির্ধারিত সূচি মেনেই ভারত বনাম অস্ট্রেলিয়ার টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে নির্ধারিত দিন-রাতের টেস্টও অনুষ্ঠিত হবে বলে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে। করোনা ভাইরাসের প্রভাব কিছু কম হওয়ায় এই পদক্ষেপ বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলে।

ভারত বনাম অস্ট্রেলিয়ার দিন-রাতের টেস্ট হবে অ্যাডিলডেই, সূচিতে কোনও পরিবর্তন নয়

২৭ নভেম্বর ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৯ নভেম্বর ও ২ ডিসেম্বর দুই দলের মধ্যে আরও দুটি ওয়ান ম্যাচ খেলা হবে। ৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদেরই মাটিতে প্রথম টি-টোয়েন্টি খেলবে ভারত। ৬ এবং ৮ ডিসেম্বর দুই দলের মধ্যে শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ হবে। ২৭ ডিসেম্বর দুই দলের মধ্যে প্রথম টেস্ট অনুষ্ঠিত হওয়ার কথা। অ্যাডিলেড ওভালে দিন-রাতের এই টেস্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে। ২৬ ডিসেম্বর মেলবোর্নে শুরু হবে দ্বিতীয় টেস্ট। তৃতীয় এবং চতুর্থ টেস্ট যথাক্রমে সিডনি ক্রিকেট গ্রাউন্ড ও গাব্বায় অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় অ্যাডিলড ওভালে দিন-রাতের টেস্ট আয়োজন করা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। কবে অতিমরীর প্রভাব কিছুটা কম হয়ে যাওয়ায় এবং প্রশাসন সক্রিয় থাকায় পরিস্থিতি আগের থেকে অনেক ভাল বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলে।

তা বলে ক্রিকেটারদের সুরক্ষা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না ডেভিড ওয়ার্নারদের ক্রিকেট বোর্ড। দুই দলের ক্রিকেটারদের সম্পূর্ণ স্বচ্ছ এবং পরিচ্ছন্ন পরিবেশে রাখা হবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও নিক হকলে।

এবার অজিদের টেস্ট সিরিজে হারাতে 'আউট অফ বক্স' রণকৌশল প্রয়োজন, মত রুদ্রপ্রতাপের

English summary
Day-Night test in Adelaide to go ahead as scheduled, says Cricket Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X