• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইসিসি-র টি-টোয়েন্টি রেটিংয়ে সর্বকালের রেকর্ড ভাঙলেন মালান, প্রথম দশে রাহুল ও কোহলি

আইসিসি-এর সদ্য প্রকাশিত টি-টোয়েন্টি তালিকার রথি-মহারথিদের টপকে গেলেন ইংল্যান্ডের ব্যাটসম্যান দাউদ মালান। একই সঙ্গে রেটিংয়ের নিরিখে তিনি আইসিসি-র সর্বকালের রেকর্ড ভেঙে দিলেন। তালিকায় রয়েছে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও কেএল রাহুল। এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

মালানের রেকর্ড

মালানের রেকর্ড

আইসিসি-র সদ্য প্রকাশিত টি-টোয়েন্টি তালিকার ব্যাটসম্যানদের বিভাগে শীর্ষ স্থানে রয়েছেন ইংল্যান্ড ব্যাটসম্যান দাউদ মালান। তাঁর রেটিং ৯১৫। বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে টি-টোয়েন্টিতে নশো-র গণ্ডী টপকে গেলেন মালান। ২০১৮ সালে ৯০০ পয়েন্টে থেমেছিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

তালিকার দ্বিতীয় ও তৃতীয়

তালিকার দ্বিতীয় ও তৃতীয়

আইসিসি-র সদ্য প্রকাশিত টি-টোয়েন্টি তালিকার ব্যাটসম্যানদের বিভাগে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে বাবর আজম ও অ্যারন ফিঞ্চ। দুই ক্রিকেটারের রেটিং যথাক্রমে ৮৭১ ও ৮৩৫।

তালিকায় তিন ভারতীয়

তালিকায় তিন ভারতীয়

আইসিসি-র সদ্য প্রকাশিত টি-টোয়েন্টি তালিকার ব্যাটসম্যানদের বিভাগের প্রথম দশে জায়গা পেয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি, কেএল রাহুল ও রোহিত শর্মা। ৮২৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে রয়েছেন রাহুল। ৬৭৩ রেটিং নিয়ে নবম স্থানে রয়েছেন বিরাট। ৬৬২ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছেন রোহিত শর্মা।

বোলার ও অল-রাউন্ডারদের তালিকা

বোলার ও অল-রাউন্ডারদের তালিকা

আইসিসি-র সদ্য প্রকাশিত টি-টোয়েন্টি তালিকার অল-রাউন্ডারদের বিভাগের শীর্ষ স্থানে রয়েছেন আফগানিস্তানের মহম্মদ নবি। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন যথাক্রমে সাকিব আল হাসান ও গ্লেন ম্যাক্সওয়েল। বোলারদের তালিকার শীর্ষ স্থানে রয়েছেন আফগানিস্তনের রশিদ খান।

দলের তালিকা

দলের তালিকা

আইসিসি-র সদ্য প্রকাশিত টি-টোয়ন্টি তালিকার শীর্ষ স্থানে রয়েছে ইংল্যান্ড। দ্বিতীয় স্থানে রয়েছ ২৭৫। তৃতীয় স্থানে রয়েছে ভারতীয় ক্রিকেট দল।

English summary
Dawid Malan sets record for highest ever T20 ratings, Rahul and Virat in first 10
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X