India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

‘বিশ্বাস করতে পারছি না যা দেখলাম’, শ্রীলঙ্কায় গিয়ে এমন কী দেখে অবাক হয়ে গেলেন ডেভিড ওয়ার্নার

Google Oneindia Bengali News

দেনার দায়ে জর্জরিত গোটা দেশ। শাষকের অদূরর্দশীতার খেসারত গুণতে হচ্ছে গোটা দেশকে। রান্নার গ্যাস, জ্বালানি, খাবার সহ প্রায় প্রত্যেক নিত্য প্রয়োজনীয় জিনিসের অগ্নিমূল্য। স্বাস্থ-শিক্ষার পরিকাঠামো ধসে পড়া বিধ্বস্ত, দিশাহীন শ্রীলঙ্কার মানুষের মুখে হাসি ফুটিয়েছে ক্রিকেট।

‘বিশ্বাস করতে পারছি না যা দেখলাম’, শ্রীলঙ্কায় গিয়ে এমন কী দেখে অবাক হয়ে গেলেন ডেভিড ওয়ার্নার

অস্ট্রেলিয়া দলের শ্রীলঙ্কা সফর এবং আয়োজক দেশের ইতিহাস তৈরি করে অস্ট্রেলিয়াকে হারানো, একরাশ নতুন আশা নিয়ে জীবন যুদ্ধে ঘুরে দাঁড়ানো রসদ জুগিয়েছে কোটি কোটি ক্রিকেট অনুরাগীকে। এই দুর্দিনে শ্রীলঙ্কা এসে ক্রিকেট খেলা এবং সাধারণ মানুষের মুখে হাসি ফোটানো অস্ট্রেলিয়া ক্রিকেট দলের প্রতি তাই সিরিজের শেষ ম্যাচে কৃতজ্ঞতা জ্ঞাপন করলে শ্রীলঙ্কার ক্রিকেটপ্রেমীরা।

ডেভিড ওয়ার্নার-প্যাট কামিন্সদের ধন্যবাদ জানিয়ে একাধিক ব্যানারের মধ্যে একটি বড় ব্যানার সকলের দৃষ্টি আকর্ষণ করে। অস্ট্রেলিয়া এবং শ্রীলঙ্কার পতাকা পাশাপাশি দিয়ে ব্যানারটি তৈরি, তার নীচে লেখা 'থ্যাঙ্ক ইউ অস্ট্রেলিয়া', অর্থাৎ ধন্যবাদ অস্ট্রেলিয়া। সমর্থকদের এই আচরণ হৃদয় জয় করে নিয়েছে বর্ষীয়ান অস্ট্রেলীয় তারকা ডেভিড ওয়ার্নারের। শ্রীলঙ্কার সমর্থকদের এই আচরণকে কুর্নিশ জানিয়েছেন ওয়ার্নার এবং একই সঙ্গে তিনি শ্রীলঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন ৩০ বছর পর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজ জয়ের জন্য।

‘বিশ্বাস করতে পারছি না যা দেখলাম’, শ্রীলঙ্কায় গিয়ে এমন কী দেখে অবাক হয়ে গেলেন ডেভিড ওয়ার্নার

সোশ্যাল মিডিয়ায় ওয়ার্নারের করা হৃদয়কে ছুঁয়ে যাওয়া একট পোস্টে তিনি লিখেছেন, "হোয়াইট বল সিরিজ শেষ হয়েছে এবং এই জয়ের জন্য শ্রীলঙ্কাকে শুভেচ্ছা জানাই। শ্রীলঙ্কার মানুষদের ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না তাঁরা যে ভাবে মাঠে এসেছেন এবং উভয় দলকেই সমর্থকন করেছেন। অন্য স্তরের সমর্থকেরা ছিলেন। গতকাল আমরা যা দেখেছি তা বিশ্বাস করতে পারিনি।"

পাঁচ ম্যাচেই এই ওডিআই সিরিজে যে ভাবে সমর্থকরা মাঠ ভরিয়েছেন এবং উভয় দলকে সমর্থন করেছেন তা এক কথায় অনবদ্য। ১৯৯২ সালের পর এই প্রথম ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে ওডিআই সিরিজে পরাজিত করল শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার পক্ষে খেলার ফল ৩-২। এর আগে চলতি সফরে টি-২০ সিরিজ ২-১ ব্যবধানে জেতে অস্ট্রেলিয়া।

হোয়াইট বলের সিরিজের পর দুই দেশ এ বার মুখোমুখি হবে দুই ম্যাচের টেস্ট সিরিজে। ২৯ জুন থেকে গলে প্রথম টেস্টটি খেলা হবে। দ্বিতীয় টেস্টটিও হবে এইখানে। সেটি শুরু হবে ৮ জুলাই থেকে।

English summary
David Warner thanks Sri Lankan fans for their love and support and also congratulates Sri Lanka for winning the ODI series against Australia. After 32-years Sri Lanka beat Australia in ODI series. Before this win, They last did it in 1992.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X