• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বামী ডেভিডের চোট নিয়ে মসকরা করলেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার

বুধবার ক্যানবেরার মানুকা ওভালে ভারতের বিরুদ্ধে তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচ খেলতে নামবে অস্ট্রেলিয়া। ইতিমধ্যে সিরিজ জিতে গেলেও শেষ ম্যাচ জিতে বিরাট কোহলিদর হোয়াইটওয়াশ করাই যে তাদের লক্ষ্য, শরীরি ভাষায় বুঝিয়ে দিচ্ছেন অ্যারন ফিঞ্চ। তারই মধ্যে যে দুঃসংবাদ অজি শিবিরের চিন্তা বাড়িয়েছ ডেভিড ওয়ার্নারের চোট। যদিও এ ব্যাপারে মসকরা করত কসুর করলন না ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস।

স্বামী ডেভিডের চোট নিয়ে মসকরা করলেন স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার

সিডনিতে ভারতের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ান ডে-তেও দুর্দান্ত ব্যাটিং করেন অস্ট্রেলিয় ওপেনার ডেভিড ওয়ার্নার। কিন্তু ফিল্ডিং করার সময় ঝাঁপিয়ে বল ধরতে গিয়ে তিনি চোট পান। চোট গুরুতর বলেই মনে করা হচ্ছে। ভারতের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে তো বটেই, টি-টোয়েন্টি সিরিজেও খেলতে পারবেন না ওয়ার্নার। পরিবর্তে অস্ট্রেলিয়ার প্রথম একাদশে জায়গা পেতে পারেন ম্যাথু ওয়েড। অধিনায়ক অ্যারন ফিঞ্চের সঙ্গে ইনিংস শুরু করতে পারেন উইকেটরক্ষক অ্যালক্স ক্যারি।

ইতিমধ্যে ডেভিড ওয়ার্নারের চোট নিয়ে মসকরা করত ছাড়েননি তাঁর স্ত্রী ক্যান্ডিস। বলেছেন, চোটের জন্য হলেও দীর্ঘদিন পর স্বামীর সঙ্গে তাঁর দেখা হবে। যদিও মজার ছলে অস্ট্রেলিয় ক্রিকেট প্রেমীদের থেকে ক্ষমাও চেয়ে নিয়েছেন ক্যান্ডিস ওয়ার্নার। তবে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে ওয়ার্নারের সুস্থতা নিয়ে আশা প্রকাশ করেছেন তাঁর স্ত্রী।

৪ ডিসেম্বর থেকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়ন্টি সিরিজ শুরু হচ্ছে। ৬ এবং ৮ ডিসেম্বর দুই দলের মধ্যে দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে। ১৭ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে। দিন-রাতের ফর্ম্যাটে অ্যাডিলেডে হবে প্রথম টেস্ট ম্যাচ।

কলকাতাঃ আর্থিক প্রতারণা মামলায় আয়কর বিভাগের কর্তার হাজিরা লালবাজারে

সিন্ডিকেট আর কাটমানির রাজত্ব চলছে বন্দর শহরে, শুভেন্দুর গড়ে দাঁড়িয়ে হুঙ্কার ভারতী ঘোষের

English summary
David Warner's wife maks joke on husband's groin injury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X