• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে তলোয়ার চালিয়ে ভাইরাল রবীন্দ্র জাদেজা, ডেভিড ওয়ার্নারের প্রশংসা

ঘোরসাওয়ারির পর এবার তলোয়ার চালিয়ে লকডাউনে ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। মাঠে তাঁকে ব্যাট ঘোরাতে দেখা গিয়েছে আগেও, একই ভাবে তলোয়ার ঘোরাতেও জাদেজা যে পটু, তা আগে জানতেন না নেটিজেনরা। জানতেন না অস্ট্রেলিয়ার অল রাউন্ডার ডেভিড ওয়ার্নার। কী মন্তব্য করলেন তিনি।

মারণ করোনা ভাইরাস

মারণ করোনা ভাইরাস

বিশ্বব্যাপী সাড়ে ১৮ লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সবমিলিয়ে মৃতের সংখ্যা এক লক্ষ চোদ্দ হাজার ছাড়িয়ে গিয়েছে। ভারতে আক্রান্তের সংখ্যা ৯ হাজার পেরিয়ে গিয়েছে। মৃত্যু হয়েছে প্রায় ৩৩০ জনের। অন্যদিকে অস্ট্রেলিয়ায় মারণ ভাইরাসের বলি হয়েছেন ৬১ জন। আক্রান্তের সংখ্যা ৬৩২২।

লকডাউনে বন্ধ ক্রিকেট

লকডাউনে বন্ধ ক্রিকেট

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রথমে ২১ দিনের লকডাউনের ঘোষণা দিয়েছিল কেন্দ্র। এরপরও সমস্যা অব্যাহত থাকায় সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর দেশের বেশ কয়েকটি রাজ্যে লকডাউনের মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়। যদিও কেন্দ্রীয় ভাবে এ ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এদিকে করোনা ভাইরাসের জেরে স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। আরও পিছিয়ে কিংবা বাতিল হয়ে যেতে পারে টুর্নামেন্ট। পরিস্থিতি যেদিকে এগোচ্ছে, তাতে চলতি বছর এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপও আয়োজন করা সম্ভব নয় বলে মনে করা হচ্ছে। এহেন পরিস্থিতিতে প্রশাসনের নির্দেশ মেনে ঘরবন্দিই রয়েছেন ক্রিকেটাররা। এই দীর্ঘ সময়ে কেউ শরীরচর্চা করে তো কেউ নানা ধরনের কসরত দেখিয়ে সময় কাটাচ্ছেন।

জাদেজা কী করছেন

এর আগে নিজের পোষ্য ঘোড়ায় চড়ে, সেই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাস হয়েছিলেন অল রাউন্ডার রবীন্দ্র জাদেজা। এবার নিজের তলোয়ার চালানোর ভিডিও টুইটারে পোস্ট করে নেটিজেনদের অবাক করে দিলেন জাদু। ঠিক যেভাবে বড় ইনিংস খেলার পর মাঠে ব্যাট ঘোরান ভারতীয় অল রাউন্ডার, সেভাবেই অসাধারণ দক্ষতায় ব্যাটও ঘুরিয়েছেন তিনি। লিখেছেন, 'তলোয়ারের ঔজ্জ্বল্য ফিঁকে হতে পারে, কিন্তু তা কখনই মালিককে অসম্মান করে না।'

কী বললেন ওয়ার্নার

রবীন্দ্র জাদেজার এই সুপ্ত প্রতিভা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। মুগ্ধ হয়েছেন অস্ট্রেলিয়ার বাঁ-হাতি ওপেনার ডেভিড ওয়ার্নারও। যিনি কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে একটি বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেন। সানরাইজার্স হায়দরাবাদের জন্য ২০১৯ সালে করা ওই ভিডিও-তে অজি ব্যাটসম্যানকে জাদেজার মতোই ব্যাট ঘোরাতে দেখা গিয়েছে।

English summary
David Warner has mesmerized by Ravindra Jadeja's sword swinging skills
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X