• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালদ্বীপের পানশালায় সংঘর্ষের অভিযোগ ওড়ালেন ওয়ার্নার-স্ল্যাটার, বললেন 'কিছুই হয়নি'

করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে যাওয়া আইপিএলে অংশ নেওয়া অস্ট্রেলিয় ক্রিকেটাররা যেন শান্তিই পাচ্ছেন না। বিশেষ করে ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্ল্যাটারকে ঘিরে নিত্য নতুন বিতর্ক দানা বেঁধেই চলেছে। সেই তালিকায় নবতম সংযোজন হিসেবে মালদ্বীপের পানশালায় একে অপরের বিরুদ্ধে সংঘর্ষে জড়িয়ে পড়ার অভিযোগ দুই তারকার বিরুদ্ধে। যদিও তা জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন ওই বর্তমান ও প্রাক্তন অস্ট্রেলিয় ক্রিকেটার।

মালদ্বীপের পানশালায় সংঘর্ষের অভিযোগ ওড়ালেন ওয়ার্নার-স্ল্যাটার, বললেন কিছুই হয়নি

করোনা ভাইরাসের বাড়বাড়ন্তের জেরে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে বিমান যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হতেই মালদ্বীপে আশ্রয় নিয়েছেন স্টিভ স্মিথ, রিকি পন্টিং সহ অন্যান্য অজি ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ ও ধারাভাষ্যকাররা। কোনও এক গভীর রাতে অস্ট্রলিয়ার বর্তমান ও প্রাক্তন ওপেনার যথাক্রমে ডেভিড ওয়ার্নার ও মাইকেল স্ল্যাটারকে একসঙ্গে মালদ্বীপের এক পানশালায় প্রবেশ করতে দেখা যায়। সামান্য কথা কাটাকাটি থেকে তাঁরা একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন বলে অভিযোগ করেছেন কিছু স্থানীয় মানুষ।

খবরটি এক দৈনিকে প্রকাশ হতেই নড়েচড়ে বসেন ওয়ার্নার ও স্ল্যাটার। তাঁরা বিষয়টিকে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন। ওই সংবাদপত্রকে লেখা বার্তায় দুই অস্ট্রেলিয় তারকা দাবি করেছেন যে তাঁদের মধ্যে কিছুই হয়নি। তাছাড়া প্রমাণ ছাড়া তাঁদের বিরুদ্ধে এতবড় খবর প্রকাশ করা ওই দৈনিকের উচিত হয়নি বলেও জানিয়েছেন ওয়ার্নার ও স্ল্যাটার।

ম্যান সিটি-কে হারিয়ে প্রিমিয়ার লিগের লড়াই জিইয়ে রাখল চেলসি, জয় হাসিল লিভারপুলেরম্যান সিটি-কে হারিয়ে প্রিমিয়ার লিগের লড়াই জিইয়ে রাখল চেলসি, জয় হাসিল লিভারপুলের

উল্লেখ্য কোনও এক অজ্ঞাত শব্দ প্রয়োগের কারণে ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব খোয়াতে হয়েছে বলে সূত্রের খবর। দলের অভ্যন্তরীণ বিতর্ক এতটাই চরমে উঠেছে যে অস্ট্রেলিয় ওপেনারকে প্রথম একাদশ থেকেই বাদ পড়তে হয়েছিল। অন্যদিকে, করোনা ভাইরাসের আবহে ভারতে আটকে পড়া অস্ট্রেলিয়দের দেশে ফেরানোর কোনও ব্যবস্থা না করায় প্রধানমন্ত্রী স্কট মরিসনের সঙ্গে উষ্ণ বাক্যালাপে জড়িয়ে পড়েছিলেন প্রাক্তন অজি ওপেনার তথা ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার। তার মধ্যে পানশালা বিতর্ক যে দুই অজি তারকার মাথাব্যাথা বাড়াবে, তা নিশ্চিত।

English summary
David Warner and Michael Slater rubbished the claim of clash in Maldives bar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X