• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেকেআরে কার্তিক-রাসেলের বিতর্কিত সম্পর্ক নিয়ে দুর্দান্ত মন্তব্য হাসির?

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিকের সঙ্গে অল-রাউন্ডার আন্দ্রে রাসেলের সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্র্যাড হগ। সে বিষয়ে এবার মুখ খুললেন প্রাক্তন কেকেআর ব্যাটসম্যান তথা দলের বর্তমান মেন্টর ডেভিড হাসি। সুকৌশলে বিষয়টিকে ধামাচাপা দিয়েছেন প্রাক্তন অস্ট্রেলিয় ব্যাটসম্যান।

কী বললেন হাসি

কী বললেন হাসি

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক ও অল-রাউন্ডার আন্দ্রে রাসেলের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই বলে দাবি করেছেন মেন্টর ডেভিড হাসি। দুই ক্রিকেটারের মধ্যে 'ব্রোম্যান্স' বা ভ্রাতৃত্বপূর্ণ ভালোবাসা বিদ্যমান বলে মনে করেন প্রাক্তন অজি ক্রিকেটার।

বিতর্কের সূত্রপাত

বিতর্কের সূত্রপাত

২০১৯ সালের আইপিএল চলাকালীন বির্তকের সূচনা করেছিলেন আন্দ্রে রাসেল। এক প্রেস কনফারেন্সে কেকেআরের দল নির্বাচন নিয়ে উষ্মা প্রকাশ করে পরোক্ষে অধিনায়ক দীনেশ কার্তিককেই দুষেছিলেন ক্যারিবিয়ান বিগ হিটার।

কী বলেছিলেন কার্তিক

কী বলেছিলেন কার্তিক

অশান্তি নয়, তবে আন্দ্রে রাসেলের সঙ্গে যে তাঁর কিছু সিদ্ধান্ত নিয়ে মতবিরোধ হয়েছিল, তা মেনে নিয়েছিলেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হয়েছিল বলে জানিয়েছিলেন কার্তিক। তবে বর্তমানে রাসেলের সঙ্গে তাঁর কোনও দ্বন্দ্ব নেই বলেও জানিয়েছেন কেকেআর অধিনায়ক।

ব্র্যাড হগের দাবি

ব্র্যাড হগের দাবি

কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক ও আন্দ্রে রাসেলের মধ্যে সম্পর্ক যে মোটেই ভাল নয়, তা সোজাসাপ্টা ভাবে জানিয়েছিলেন দলের প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ। দুই ক্রিকেটারের দ্বন্দ্ব এবার কেকেআরের পারফরম্যান্সে পড়বে বলেও দাবি করেছিলেন প্রাক্তন অস্ট্রেলিয় ক্রিকেটার।

আইপিএল ২০২০: এই প্ল্যানেই ১৩ তম আইপিএল জিতেত চান কেকেআর অধিনায়ক দীনেশ

English summary
David Hussey speaks about the rift between Andre Russell and Dinesh Karthik
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X