• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পদবিতেও মিল, শাহিদ আফ্রিদির জামাই হতে চলেছেন পাক ক্রিকেট দলের তারকা

শ্বশুর আফ্রিদি, জামাই আফ্রিদি! জল্পনা চলছিল। তাতে ইতি টানলেন খোদ শাহিদ আফ্রিদিই। প্রস্তাব পাওয়ার পর তাতে সম্মতি জানিয়ে বেছে ফেললেন নিজের জামাই। পাক দলের তারকা ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি সঙ্গে সঙ্গে টুইটারে ধন্যবাদ জানিয়েছেন শাহিদ আফ্রিদিকে।

শাহিদ আফ্রিদির জামাই হতে চলেছেন পাক ক্রিকেট দলের তারকা

পাকিস্তানের প্রাক্তন তারকা শাহিদ আফ্রিদি এবং পাকিস্তান বর্তমান দলের তিন ফরম্যাটেই খেলা পেসার শাহিন শাহ আফ্রিদি। দুজনেই খেলছিলেন পাকিস্তান সুপার লিগে। যদিও দল ছিল আলাদা। এর মধ্যেই পাকিস্তান ক্রিকেট মহলে চর্চা শুরু হয়, আফ্রিদির মেয়েকে বিয়ে করতে চলেছেন শাহিন। শাহিনের বাবা আয়াজ খান জানান, শাহিদ আফ্রিদির পরিবারের কাছে প্রস্তাব পাঠিয়েছি। দুই পরিবারই সম্মত হয়েছে।

এই চর্চার মধ্যেই এদিন বিকেলে শাহিদ আফ্রিদি টুইট করেন। তিনি লেখেন, বিয়ে ঠিক করেন উপরওয়ালাই। আল্লাহ্-র ইচ্ছাতেই সব হয়। শাহিনের পরিবারের কাছ থেকে প্রস্তাব পেয়েছি। দুই পরিবারের কথাও হয়েছে। মাঠে শাহিনের সাফল্যের জন্য প্রার্থনাও করেন শাহিদ। আর কয়েক দিনের মধ্যেই ২১ পূর্ণ করবেন শাহিন। দেশের হয়ে ইতিমধ্যেই তিনি খেলেছেন ১৫টি টেস্ট, ২২টি ওয়ান ডে ও ২১টি আন্তর্জাতিক টি ২০। টেস্টে ৪৮টি, ওয়ান ডে-তে ৪৫টি ও টি ২০ আন্তর্জাতিকে তাঁর ২৪টি উইকেট রয়েছে।

হবু শ্বশুরের টুইট দেখে পাল্টা টুইট করেছেন হবু জামাই। শাহিন শাহ আফ্রিদি টুইটে শাহিদ আফ্রিদিকে দেশের গর্ব বলেও উল্লেখ করেছেন। শাহিদ আফ্রিদি জানিয়েছেন, তাঁর মেয়ের সঙ্গে খুব শিগগিরই শাহিনের বাগদান সম্পন্ন হবে।

ছবি- ইনস্টাগ্রাম

English summary
Shahid Afridi's Daughter To Marry Pak Cricketer Shaheen Shah Afridi. After Getting Proposals From Shaheen's Family, Shahid Gives Green Signal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X