• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের অবসর প্রসঙ্গে মুখ খুললেন ডেল স্টেইন

দীর্ঘ দিন ধরেই চোট আঘাতে ভুগছেন ডেল স্টেইন। একটা সময়ে চোটের কারণে দীর্ঘ দিন ক্রিকেটের বাইরেও ছিলেন তিনি। তাঁর অবসর নিয়েও কথা বলা শুরু হয়ে গিয়েছিল বিভিন্ন জায়গায়।

নিজের অবসর প্রসঙ্গে মুখ খুললেন ডেল স্টেইন

তবে, এখনই অবসর নিচ্ছেন না ডেল। তিনি কবে অবসর নেবেন তা বৃহস্পতিবারই পরিস্কার করে দিলেন দক্ষিণ আফ্রিকার এই তারকা ক্রিকেটার। বৃহস্পতিবার স্টেইন জানিয়ে দিলেন, ২০১৯ বিশ্বকাপের পর অবসর নেবেন তিনি। স্টেইন আশাবাদী তাঁর পারফরম্যান্স এবং তাঁর অভিজ্ঞতা বিশ্বকাপ দলে জায়গা করে দেবে।

এই তারকা বোলার বলেন, 'আমি চেষ্টা চালাবো ইংল্যান্ড বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার দলে সুযোগ পাওয়ার। তবে, বিশ্বকাপের পর নিজেকে আর সাদা বলের ক্রিকেটে আমি দেখছি না। এর পরের বিশ্বকাপে আমার বয়স দাঁড়াবে ৪০।'

[আরও পড়ুন:এই মরসুমে হয়তো আইএসএল খেলা হচ্ছে না ইস্টবেঙ্গলের]

নিজের অবসর প্রসঙ্গে মুখ খোলার পাশাপাশি এদিন স্টেইন মুখ খোলেন দক্ষিণ আফ্রিকার দলের ভারসম্য নিয়েও। তিনি বলেন, 'দক্ষিণ আফ্রিকার যা ব্যাটিং লাইনআপ এই মুহূর্তে, তাতে প্রথম ছয় জন ক্রিকেটার খেলে ফেলেছে হাজারের উপর ম্যাচ। কিন্তু আট থেকে এগারো নম্বর পর্যন্ত যারা রয়েছেন তারা দেড়শোটা ম্যাচও খেলেননি। আর এটাই হতে চলেছে আমার ট্রাম কার্ড।'

টেস্ট ক্রিকেটে খেলার প্রসঙ্গে তিনি বলেন, 'যত দিন সম্ভব আমি টেস্ট ক্রিকেটে খেলা চালিয়ে যাব। চোট কাটিয়ে আমি এখন সুস্থ।'

English summary
Dale Steyn says that he will say good bye limited over cricket after ICC World Cup 2019. But he wants to continue in test cricket.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X