• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের মাটিতে খেলার জন্য অপেক্ষায় প্রহর গুনছেন এই পেসার

  • |

নিরাপত্তার অভাবের কারণে পাকিস্তান গিয়ে অন্য দেশগুলি যখন ক্রিকেট খেলা নিয়ে প্রবল ভাবে বিরোধী, তখনই উল্টো পথে হেঁটে পাকিস্তানে ক্রিকেট খেলার জন্য অপেক্ষায় প্রহর গুনছেন বললেন দক্ষিণ আফ্রিকান পেসার ডেল স্টেইন।

পাকিস্তানের মাটিতে খেলার জন্য অপেক্ষায় প্রহর গুনছেন এই পেসার

অভিজ্ঞ এই পেসার এবছর পাকিস্তান সুপার লিগে বল করতে চলেছেন। পিএসএলে দুবারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চআইজি ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলবেন স্টেইন। ২০ ফেব্রুয়ারি থেকে পাকিস্তান সুপার লিগ শুরু। ২২ মার্চ পর্যন্ত টুর্নামেন্ট চলবে।

পাকিস্তানে ক্রিকেট খেলতে আসায় খুশি হয়ে স্টেইন এক ভিডিও বার্তায় জানিয়েছেন, ' পাকিস্তানের সবাইকে আমার ভালোবাসা। আমি আসছি। পাকিস্তানে খেলতে আসতে পেরে উচ্ছ্বসিত। ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলব। ফ্যানেদের সমর্থন আমার কাছে বড় সম্পদ। গ্যালারি ভরিয়ে প্রিয় দলের খেলা দেখতে মাঠে হাজির থাকুন।' করাচি, লাহোর, মুলতান ও রাওয়ালপিন্ডিতে এবছরের পিএসএলের ম্যাচ হবে।

এই মুহূর্তে ইংল্যান্ডের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার হয়ে টি-২০ সিরিজে খেলছেন স্টেইন।

পাকিস্তানের মাটিতে খেলার জন্য অপেক্ষায় প্রহর গুনছেন এই পেসার

উল্লেখ্য় ২০০৯ সালে পাক সফরকারী শ্রীলঙ্কান ক্রিকেট দলের টিম বাসের উপর জঙ্গি হামলার ঘটনার পর থেকে আন্তর্জাতিক দলগুলি পাক ভূমিতে ম্যাচ খেলা থেকে সরে আসে। পরবর্তী সময় শ্রীলঙ্কা দল টি-২০ সিরিজ খেলেছে। এরপর সম্প্রতি ২০১৯ সালে শ্রীলঙ্কা পাকিস্তানে গিয়ে টেস্ট সিরিজও খেলল। যার পর বাংলাদেশ দল পাকভূমিতে টেস্ট সিরিজ খেলেছে। যদিও শ্রীলঙ্কা দলের প্রথম সারির ক্রিকেটাররা নিরাপত্তার কারণে পাকভূমে সফর এড়িয়ে গিয়েছিলেন।

English summary
Dale Steyn says Super excited to play in PSL of Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X