India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: মঈন ছাড়া সবাই ফিকে, লিগের শেষ ম্যাচেও মুখ থুবড়ে পড়ল চেন্নাইয়ের ব্যাটিং

Google Oneindia Bengali News

পঞ্চদশ আইপিএল-এর শেষ ম্যাচে মুখ থুবড়ে পড়ল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং লাইন। আইপিএল ২০২২-এর ধারাবাহিকতা বজায় রেখে একমাত্র মঈন আলি ছাড়া চেন্নাইয়ের ব্যাটসম্যানরা ব্যর্থ হলে। ইংল্যান্ডের বোলিং অলরাউন্ডার আলি এবং কিছুটা দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ছাড়া কেউই এ দিন ব্যাট হাতে বলার মতো কিছু করতে পারেননি। মাত্র ৭ রানের জন্য শতরান হাতছাড়া করেন মঈন। ৫৭ বলে ৯৩ রানের ইনিংস আসে তাঁর ব্যাট থেকে।

IPL 2022: মঈন ছাড়া সবাই ফিকে, লিগের শেষ ম্যাচেও মুখ থুবড়ে পড়ল চেন্নাইয়ের ব্যাটিং

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে এ দিন রাজস্থানের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যদিও শুরুটা প্রত্যাশা মত করতে পারেনি চেন্নাই। ইনিংসের দ্বিতীয় বলেই ট্রেন্ট বোল্টের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন ঋতুরাজ গায়েকোয়াড়। এই অবস্থায় ফাস্ট ডাউন মঈন আলি দলের ইনিংসকে ঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নেন। অপর ওপেনার ডেভন কনওয়ে তাঁর সঙ্গে থাকলেও খুব একটা কার্যকরী ভূমিকা নিতে পারেননি। নিউজিল্যান্ডের এই ক্রিকেটার শেষ পর্যন্ত ১৬ রান করে ফিরে যান প্যাভিলিয়নে। তাঁর পরিবর্তে ক্রিজে আসা এন জগদীশন ফেরেন মাত্র ১ রানে। গত ম্যাচে বাদ পড়া অম্বতি রায়ডুকে দলে ফেরান ধোনি। কিন্তু মিডল অর্ডারের এই ব্যাটসম্যানও শেষ ম্যাচে ভরসা দিতে পারেননি। মাত্র ৩ রান করে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। ৯৫ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যাওয়া সিএকে'কে কিছুটা স্থিতি প্রদান করেন মহেন্দ্র সিং ধোনি। বড় ইনিংস খেলতে না পারলেও গুরুত্বপূর্ণ ২৬ রান করেন তিনি। ১৯ ওভারের শেষ বলে ধোনি প্যাভিলিয়নে ফেরেন।

IPL 2022: মঈন ছাড়া সবাই ফিকে, লিগের শেষ ম্যাচেও মুখ থুবড়ে পড়ল চেন্নাইয়ের ব্যাটিং

মঈন আলি পাল্টা আঘাত রাজস্থানের বোলারদের উপর না করলে অনেক আগেই শেষ হয়ে যেতে পারত সিএসকে'র ইনিংস। তাঁর ৯৩ রানের ইনিং সাজানো ছিল ১৩টি চার এবং ৩টি ছয়ের সৌজন্য়ে। মঈন আউট হন শেষ ওভারের প্রথম বলে। একমাত্র তাঁর কারণে ১৫০ রানের গণ্ডি ছুঁতে পেরেছে চেন্নাই সুপার কিংস। রাজস্থানের হয়ে এই ম্যাচে দু'টি করে উইকেট পান ওবেদ ম্যাকয় এবং যুজবেন্দ্র চাহাল। একটি করে উইকেট পান ট্রেন্ট বোল্ট এবং রবিচন্দ্রন অশ্বিন। এই ম্যাচে জিততে পারলে লিগ টেবলের দ্বিতীয় স্থান প্রায় কনফার্ম করে ফেলবে সঞ্জু স্যামসনের দল।

English summary
CSK scored 150/6 batted first against RR in IPL 2022. Moeen Ali missed century for 7 runs. He scored 93 off 57 balls.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X