• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহিদ জওয়ানদের নিয়ে বিতর্কিত পোস্ট, সাসপেন্ড হওয়া সিএসকে ডাক্তারের ক্ষমা প্রার্থনা

লাদাখের গালওয়ান উপত্যকায় চিনা সেনার সঙ্গে সংঘর্ষে শহিদ হওয়া ২০ জন ভারতীয় জওয়ানকে বিতর্কিত পোস্ট করে সাসপেন্ড হওয়া চেন্নাই সুপার কিংস দলের জাক্তার নিঃশর্ত ক্ষমা চাইলেন। তিনি যা বলেছেন বা লিখেছেন, তা সঠিক নয় বলেও জানিয়েছেন ওই মহেন্দ্র সিং ধোনিদের ওই ডাক্তার।

বিতর্কের সূত্রপাত

বিতর্কের সূত্রপাত

লাদাখ সীমান্তে হওয়া ঘটনার দায় দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ঘাড়ে চাপাতে গিয়ে, সেখানে শহিদ হওয়া ২০ জন জওয়ানকে নিয়েই বিতর্কিত পোস্ট করেছিলেন চেন্নাই সুপার কিংসের ডাক্তার মধু ঠোটটাপল্লিল। লিখেছিলেন, শহিদ জাওয়ানদের কফিনে কি এবার পিএম কেয়ার লেখা থাকবে?

সোশ্যাল মিডিয়ায় বিতর্ক

সোশ্যাল মিডিয়ায় বিতর্ক

চেন্নাই সুপার কিংসের ডাক্তার মধু ঠোটটাপল্লিলের ওই পোস্ট মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ২০ জন তরতাজা জওয়ানকে হারিয়ে শোকস্তব্ধ হয়ে পড়া নেটিজেনদের আক্রমণের শিকার হন ওই ব্যক্তি। একই সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়ে মহেন্দ্র সিং ধোনির দলও। এই ঘটনার জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি তোলা হয়।

চেন্নাইয়ের পদক্ষেপ

চেন্নাইয়ের পদক্ষেপ

ঘটনার জেরে বিব্রত হয়ে পড়া চেন্নাই সুপার কিংস, ডাক্তার মধু ঠোটটাপল্লিলের সঙ্গে নিজেদের সম্পর্ক বিচ্ছিন্ন করে। এই অপ্রীতিকর ঘটনার জন্য দেশবাসীর কাছে ক্ষমাও চেয়ে নেয় এমএস ধোনির দল। জানায়, মধু ঠোটটাপল্লিলের মন্তব্য তাঁর সম্পর্ণ ব্যক্তিগত। এতে দলের কোনও প্রভাব নেই।

ডাক্তারের ক্ষমা প্রার্থনা

ওই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় নিঃশর্ত ক্ষমা চেয়েছেন চেন্নাই সুপার কিংসের ডাক্তার মধু ঠোটটাপল্লিল। স্বীকার করেছেন যে তিনি যা লিখেছেন, তা সঠিক নয়। দেশের শহিদ জওয়ান ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অপমান করার কোনও অভিসন্ধি তাঁর ছিল না বলেও লিখেছেন এমএস ধোনিদের ডাক্তার। বলেছেন, তিনি নিজের করা ওই বিতর্কিত টুইট মুছে দিয়েছেন।

বর্ষা উপভোগের ছবি পোস্ট করে বন্ধু ওয়ার্নারের কাছে কেন ট্রোলড হলেন বিরাট

English summary
CSK's suspended team doctor issues apology for his tweer on martyrs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X