• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

IPL 2022: সুরেশ রায়নাকে দলে না রাখার কারণ ব্যাখ্যা করলেন চেন্নাই সুপার কিংস-এর সিইও

IPL 2-22: সুরেশ রায়নাকে দলে না রাখার কারণ ব্যখ্যা করলেন চেন্নাই সুপার কিংস-এর সিইও
Google Oneindia Bengali News

আইপিএল-এর ইতিহাসে দু'শোর বেশি ম্যাচ খেলা সুরেশ রায়না দল পায়নি সদ্য সমাপ্ত মেগা নিলামে। সিএসকে-র ঘরের ছেলে হয়ে ওঠা রায়নার দল না পাওয়া অবাক করেছে বহু ক্রিকেট অনুরাগীদর। সিএসকের জার্সিতে একের পর এক মরসুম নিজের কার্যকারীতার প্রমাণ রেখেছেন রায়না।

IPL 2022: সুরেশ রায়নাকে দলে না রাখার কারণ ব্যখ্যা করলেন চেন্নাই সুপার কিংস-এর সিইও

২০০৮ থেকে ২০১৫ পর্যন্ত খেলেছিলেন রায়না। এর পর দু"বছরের জন্য নির্বাসিত হয় চেন্নাই। ফের ২০১৮ থেকে ২০২১ পর্যন্ত রায়নাকে খেলতে দেখা যায় মহেন্দ্র সিং ধোনির পাশে হলুদ জার্সিতে।

আইপিএল-এর ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রানসংগ্রহকারী রায়না। ২০৫ ম্যাচে তাঁর সংগ্রহ ৫৫২৮। সিএসকের হয়ে তাঁর সংগ্রহ ৪৬৮৭ ম্যাচ। এই রকম পারফর্ম করা ঘরের ছেলেকে কেন ধরে রাখআ হল না সেই বিষয়ে মুখ খুলেছেন চেন্নাই সুপার কিংসের মুখ্য আধিকারিক কাশি বিশ্বনাথ। তিনি বলেছেন, "গত ১২ বছরে সিএসকে-র হয়ে অন্যতম ধারাবাহিক ক্রিকেটার রায়না। অবশ্যই রায়নার না থাকা মেনে নেওয়াটা আমাদের পক্ষে কঠিন কিন্তু আপনাকে বুঝতে হবে দল নির্বাচন নির্ভর করে একটা দল কী রকম টিম গড়তে চাইছে এবং ফর্ম কেমন তার উপর। এটা অন্যতম কারণ যেই জন্য আমাদের মনে হয়েছে এই টিমে ও ফিট করবে না।"

২০২২ আইপিএল-এর জন্য আয়োজিত নিলামে ১৪ কোটি টাকা দিয়ে দীপক চাহারকে দলে নিয়েছে সিএসকে। ডোয়েন ব্র্যভো, অম্বতি রায়াডু এবং রবীন উথাপ্পাকেও ব্যাক করে ফ্রাঞ্চাইজিটি। ডোয়েন ব্র্যাভোকে নিলাম থেকে তুলতে ৬ কোটি ৭৫ লক্ষ টাকা খরচ করতে হয় চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজিটিকে। ৪ কোটি ৪০ লক্ষ টাকা খরচ করে করে চার বারের আইপিএল চ্যাম্পিয়নরা তুলে নেয় অম্বতি রায়াডুকে। ক্রিকেট কেরিয়ারের শেষ প্রান্তে পৌঁছে যাওয়া রবীন উথাপ্পাকে ধরে রাখার জন্য এই মেগা নিলামে চেন্নাইয়ের ফ্রাঞ্চাইজিটিতে খরচ করতে হয়েছিল ২ কোটি টাকা।

অপর দিকে, ফাফ দু প্লেসিসকে না পাওয়ার হতাশাও ধরা পড়েছে বিশ্বনাথের কথোপকথনে। চেন্নাইয়ের থেকে ফাফকে ছিনিয়ে নিয়েছে রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তিনি বলেছেন, "আমরা ওকে মিস করবো। গত দশকে ও আমাদের সঙ্গে ছিল"

English summary
CEO of Chennai Super Kings Kasi Viswanath explains why the franchisee does not pic Suresh Raina in their auction. Raina played crucial role each season behind CSK'S success.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X