• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইপিএল ২০২০-এর মাঝেই সুখবর, বাবা হতে চলেছেন জাহির! সোশ্যাল মিডিয়ায় শোরগোল

আইপিএল ২০২০-এর মাঝেই সুখবর। বাবা হতে চলেছেন ভারতের কিংবদন্তি ফাস্ট বোলার জাহির খান। প্রাক্তন ক্রিকেটারের জন্মদিনেই এই সুখবর পেয়ে উচ্ছ্বসিত ক্রিকেট ফ্যানরা। মুখরিত হয়েছে সোশ্যাল মিডিয়া।

আইপিএল ২০২০-এর মাঝেই সুখবর, বাবা হতে চলেছেন জাহির! সোশ্যাল মিডিয়ায় শোরগোল

বাবা এবং মা হতে চলেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মা, এ খবর জানাজানি হয়েছে আগেই। ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় এই সুখবর দিয়েছিলেন। কিংবদন্তি জাহির খান নিজে কিছু না জানালেও এক ছবিতে স্পষ্ট হয়েছে যে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের স্ত্রী তথা অভিনেত্রী সাগরিকা ঘাটগে মা হতে চলেছেন।

আইপিএল ২০২০-তে অংশ নেওয়া মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টর হিসেবে দুবাইতে রয়েছেন জাহির খান। স্ত্রী সাগরিকা ঘাটগেও তাঁর সঙ্গে রয়েছেন। পরপর ম্যাচ এবং অনুশীলনের ফাঁকে কিংবদন্তি জাহিরের জন্মদিন ধুমধাম করে পালন করেন রোহিত শর্মা অ্যান্ড কং। প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের কেক কাটার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে যে জাহিরের ঠিক পিছনে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন তাঁর স্ত্রী সাগরিকা। কালো পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর বেবি বাম্প। তা দেখে উচ্ছ্বসিত হয়েছেন ক্রিকেট প্রেমীরা।

সেসবের ফাঁকে আইপিএল ২০২০-তে ঝকঝকে পারফরম্যান্স দিয়ে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স। রবিবার দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে লিগ তালিকার শীর্ষে পৌঁছে গিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে রাজধানীর দল। তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা যথাক্রমে কেকেআর ও আরসিবি-র মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

English summary
Cricketer Zaheer Khan and Sagarika Ghatge expecting first child
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X