• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইয়ের ক্লাবে হানা দিয়ে গ্রেফতার ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার

  • |

গ্রেফতার ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। ভারতের হয়ে বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের সঙ্গে জনপ্রিয় গায়ক গুরু রন্ধধাওয়াও গ্রেফতার হয়েছেন। পরে তাঁদের জামিন মঞ্জুর হলে, ছেড়ে দেওয়া হয়। মুম্বইয়ের এক ক্লাবে দুজনকে গ্রেফতার করা হয়। তাঁদের বিরুদ্ধে আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ আনা হয়।

ক্রিকেটার সুরেশ রায়নাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ!
কী কারণে গ্রেফতার

কী কারণে গ্রেফতার

কোভিড বিধি ভঙ্গের কারণে এই গ্রেফতার বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মুম্বই এয়ারপোর্ট সংলগ্ন মুম্বই ড্রাগনফ্লাই ক্লাবে পুলিশ হানা দিয়ে সব মিলিয়ে ৩৪ জনকে করোনা কোভিড প্রোটোকল ভঙ্গের কারণে গ্রেফতার করেছে। এই ৩৪ জনের মধ্য়ে ৭ জন হোটেল কর্মীও রয়েছেন বলে জানা গিয়েছে।

প্রাক্তন ক্রিকেটারের নাম জড়ানোয় উঠছে প্রশ্ন

প্রাক্তন ক্রিকেটারের নাম জড়ানোয় উঠছে প্রশ্ন

করোনা বিধি ভঙ্গ করে অতিমারির মাঝে পার্টি করার খবর পেয়েই পুলিশ এই নাইট ক্লাবে হানা দিয়ে ৩৪ জনকে গ্রেফতার করে।এই ৩৪ জনের মধ্য়ে কোভিড বিধি ভঙ্গ করায় সুরেশ রায়না ও গুরু রন্ধধাওয়ার মতো সেলিব্রিটিদের নাম জড়িয়ে। দেশের হয়ে বিশ্বকাপ জেতা প্রাক্তন ক্রিকেটার করোনার অতিমারির মাঝে কীভাবে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়ে বর্ষশেষে ক্রিসমাসের সময়ে পার্টিতে মেতে উঠলেন, সেই নিয়ে ইতিমধ্য়েই সমালোচনা তুঙ্গে।

মরুশহরেও রায়নার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল

মরুশহরেও রায়নার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল

প্রসঙ্গত মরুশহরে আইপিএল খেলতে গিয়েও রায়নার বিরুদ্ধে করোনা বিধিভঙ্গের অভিযোগ উঠেছিল বলে গুঞ্জন ছড়ায়। আইপিএল খেলতে গিয়ে দুবাইয়ে কোয়ারেন্টাইনে থাকাকালীন ধোনির মতো বিলাসবহুল রুম না পাওয়া নিয়ে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে ঝামেলার ইঙ্গিত উঠে এসেছিল। সেই সঙ্গে আরও গুঞ্জন সেই সময়তেই রায়না নাকি বারবার করোনা বিধি ভঙ্গ করছিলেন। বিভিন্ন সূত্রে রায়নাকে নিয়ে এই অভিযোগের খবর উড়ে এলেও ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এই নিয়ে কেউ মুখ খোলেননি। পরে পারিবারিক কারণে রায়না চেন্নাইয়ের হয়ে এই মরসুমে আইপিএল না খেলে দেশে ফিরে এসেছিলেন। পরে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে ওয়েবসাইটে রায়নার নাম সরিয়ে দেওয়া হয়। এবার বর্ষশেষে করোনা বিধি ভঙ্গ করে গভীর রাতে পার্টি করার অভিযোগে গ্রেফতার হলেন রায়না। যদিও পরে তিনি জামিনে ছাড়া পেয়েছেন।

ক্রিসমাসের সময় মুম্বইয়ে নতুন করোনা বিধি

ক্রিসমাসের সময় মুম্বইয়ে নতুন করোনা বিধি

প্রসঙ্গত নতুন বছরকে মাথায় রেখে ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি অবধি করোনা রুখতে বেশ কিছু নিয়ম এনেছে মহারাষ্ট্র সরকার। সোমবার করোনার জন্য রাতে কার্ফু জারি করেছিল সরকার। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময় বেঁধে দিয়েছিল তারা। সেই নিয়ম না মেনে অতিরিক্ত সময় খোলা ছিল ক্লাব। পুলিশ সূত্রে খবর সেখানে গভীর রাত পর্যন্ত রায়না সহ অন্যান্যরা পার্টি করে গ্রেফতার হন।

ফেলুদার মতো মগজাস্ত্র থাকলে সংকেতের অর্থ পেতে পারেন আপনিও, রাহানেকে ধাঁধা দিলেন জাফর

English summary
Cricketer Suresh Raina and singer Guru Randhawa arrested in raid at Mumbai club,later released on bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X