• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের করোনা যুদ্ধে সামিল ক্রিকেটার ধাওয়ান, লড়াই করার রসদ পেল বিপর্যস্ত গুরুগ্রাম

Google Oneindia Bengali News

আরও একবার করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে দেশের মানুষের পাশে দাঁড়ালেন শিখর ধাওয়ান। তবে এবার আর নগদ অর্থ নয়, অতিমারীতে বিপর্যস্ত গুরুগ্রামকে অক্সিজেন কনসেনট্রেটর দিয়ে প্রশাসনকে সাহায্য করলেন টিম ইন্ডিয়ার ওপেনার। সোশ্যাল মিডিয়ায় সে কথা জানিয়ে নিজের মানুষদের জন্য কিছু করতে পারার আবেগ অনুভব করেছেন গব্বর। আবেগতাড়িত হয়েছে নেট দুনিয়াও।

ধাওয়ানের সহায়তা

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে গুরুগ্রাম পুলিশের হাতে একাধিক অক্সিজেন কনসেনট্রেটর তুলে দিয়েছেন শিখর ধাওয়ান। সেই ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে গুরুগ্রাম পুলিশ। টিম ইন্ডিয়া ওপেনারের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছে প্রশাসন।

শিখরের রি-টুইট

গুরুগ্রাম পুলিশের পোস্টটিকে নিজের অ্যাকাউন্টে রি-টুইট করেছেন শিখর ধাওয়ান। লিখেছেন নিজের মানুষদের জন্য কিছু করতে পেরে তিনি নিজেকে ধন্য বলে মনে করছেন। ভবিষ্যতে আরও সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন গব্বর। অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে ভারতের জয় আসন্ন বলেও আশা প্রকাশ করেছেন টিম ইন্ডিয়ার ওপেনার।

করোনায় বিপর্যস্ত গুরুগ্রাম

করোনায় বিপর্যস্ত গুরুগ্রাম

দেশে প্রতিদিন প্রায় সাড়ে তিন লক্ষ মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। প্রতি ২৪ ঘণ্টায় ভারতে ৪ হাজার মানুষ অতিমারীর শিকার হচ্ছেন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৪০ হাজার ছাড়িয়ে গিয়েছে। দেশের যে শহরগুলিতে কোভিড ১৯-এর প্রভাব বেশি পড়েছে, তার মধ্যে অন্যতম গুরুগ্রাম। শুক্রবার সেখানে ২১৪৪ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় গুরুগ্রামে ১৫ জনের প্রাণ কেড়েছে করোনা। সবমিলিয়ে সেখানে এখনও পর্যন্ত ১,৬৮,৯৬০ জন কোভিড ১৯-এ সংক্রামিত হয়েছেন। মোট প্রাণ হারিয়েছেন ৬৫৩ জন।

করোনার বিরুদ্ধে ধাওয়ানের লড়াই

করোনার বিরুদ্ধে ধাওয়ানের লড়াই

এর আগেও করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে দেশের পাশে দাঁড়িয়ে নিজের আইপিএল বেতন থেকে ২০ লক্ষ টাকা দান করার কথা ঘোষণা করেছিলেন শিখর ধাওয়ান। টুর্নামেন্টের বিভিন্ন ম্যাচ থেকে পুরস্কার বাবদ পাওয়া টাকাও তিনি কোভিড ত্রাণ তহবিলে জমা করেছেন। একাধারে টিকাকরণ যজ্ঞে সামিল হয়ে দেশকে রাস্তা দেখিয়েছেন ভারতীয় ওপেনার।

ছবি সৌজন্যে : শিখর ধাওয়ানের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট

English summary
Cricketer Shikhar Dhawan donates oxygen concentrators to fight against coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X