• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২ মিনিটের বেশি টিকল না জুরাসিক ওয়ার্ল্ড! স্ত্রীকে ট্রোলড রোহিতের

স্ত্রী রীতিকা সাজদেকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড করতে ছাড়লেন না টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক রোহিত শর্মা। মেয়ে সামাইরাকে জুরাসিক ওয়ার্ল্ড সিনেমা দেখানোর পরিকল্পনা যে পুরোপুরি ভেস্তে গিয়েছে, তাও জানালেন হিটম্যান।

২ মিনিটের বেশি টিকল না জুরাসিক ওয়ার্ল্ড! স্ত্রীকে ট্রোলড রোহিতের

আইপিএল খেলতে আবু ধাবিতে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরাকে সঙ্গে নিয়ে গিয়েছেন সদ্য রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার জেতা ক্রিকেটার। আবু ধাবিতে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় আরও এক সপ্তাহ মাঠে নেমে অনুশীলন করতে পারবেন না মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটাররা। তাই বাকি ক্রিকেটারদের মতো রোহিতেরও ঘরবন্দি অবস্থাতেই দিন কাটছে। হোটেলের ঘরেই চলছে শরীরচর্চা। তার ফাঁকে পরিবারের সদস্যদেরও সময় দিচ্ছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

অলস এবং একঘেয়ে সময় কাটানোর জন্য মেয়ে সামাইরাকে জনপ্রিয় জুরাসিক ওয়ার্ল্ড সিনেমা দেখানোর প্রস্তাব পেড়েছিলেন রোহিত শর্মার স্ত্রী রীতিকা। সেই মতো টিভিতে ওই সিনেমা চালানোও হয়েছিল। কিন্তু একরত্তি শিশুর মনে ওই সিনেমা দুই মিনিটের বেশি দাগ কাটতে পারেনি বলে জানিয়েছেন রোহিত।

২ মিনিটের বেশি টিকল না জুরাসিক ওয়ার্ল্ড! স্ত্রীকে ট্রোলড রোহিতের

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক। তাতে রোহিত, রীতিকা এবং সামাইরাকে টিভির দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে ওই ছবিটি তোলার পরেই তাঁর কন্যা সিনেমাটির প্রতি আগ্রহ হারিয়ে ফেলে বলে ছবির নিচে লিখেছেন রোহিত। এই ব্যর্থ পরিকল্পনা যে তাঁর স্ত্রী রীতিকা করেছিলেন, মজা করে তা জানাতেও ভোলেননি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

English summary
Cricketer Rohit Sharma trolled wife Ritika Sajdeh on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X