• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিনয়ী হতে শিখিয়েছেন সচিন, অকপট স্বীকারোক্তি রোহিতের, আর কী বললেন হিটম্যান

করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে বিশ্ব। কার্যত জড়োসড়ো দেশের ক্রীড়া মহল। কেন্দ্রের নির্দেশে দেশের ক্রীড়াবিদরা লকডাউন পালন করছেন পরিবারের সঙ্গে। কেউ আবার সরকারের দিকে এগিয়ে দিয়েছেন সাহায্যের হাত। আর টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এই দুঃসময়ে অগ্রজ সচিন তেন্ডুলকরকে সম্মান জানালেন দুর্দান্তভাবে। বললেন আরও অনেক কিছু।

২০১১-র বিশ্বকাপ

২০১১-র বিশ্বকাপ

ততদিনে ভারতীয় ক্রিকেটের আকাশে জ্বলজ্বল করতে শুরু করেছে তাঁর নাম। তা সত্ত্বেও দেশের মাটিতে ২০১১-র বিশ্বকাপ খেলা ভারতীয় দলে বিরাট কোহলি সুযোগ পেলেও রাখা হয়নি তরুণ রোহিত শর্মাকে। যদিও তা নিয়ে হিটম্যানের মনে কোনও খেদ নেই। কারণ ওই সময় তিনি ফর্মে ছিলেন না বলে স্বীকারও করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

সচিনের বই

সচিনের বই

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেনের সঙ্গে লাইভ চ্যাট শো-তে রোহিত শর্মা বলেছেন, মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরকে দেখেই তিনি বড় হয়েছেন। লিটল মাস্টারের বই 'দ্য মেকিং অফ অ্যা ক্রিকেটার' পড়ে তিনি উদ্বুদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন হিটম্যান। সচিনের জীবনযাত্রা তাঁকে অনুপ্রাণিত করে বলেও জানিয়েছেন রোহিত। মাস্টার ব্লাস্টার যে উচ্চতায় পৌঁছেছিলেন, তা অতিক্রম করা সম্ভব নয় বলেই মনে করেন টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক।

সচিনের থেকে শিক্ষা

সচিনের থেকে শিক্ষা

ক্রিকেটার হয়েও কীভাবে নিয়মানুবর্তী ও বিনয়ী হতে হয়, তা তিনি সচিন তেন্ডুলকরের কাছ থেকে শিখেছেন বলে জানিয়েছেন রোহিত শর্মা। তাঁর কথায়, মাস্টার ব্লাস্টারের কাছ থেকে তিনি শিখেছেন যে স্বপ্ন দেখার কোনও পরিধি হয় না।

আইপিএল

আইপিএল

করোনা ভাইরাস নিয়ে আতঙ্কের মধ্যেও আইপিএল নিয়ে আশাবদী রোহিত শর্মা। যখন পরিস্থিতি স্বাভাবিক হলে চলতি বছরই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব বলে মনে করেন হিটম্যান।

English summary
Cricketer Rohit Sharma learnt a lot from Sachin Tendulkar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X