• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদ্যুতের বিল দেখে ঘুম উড়ল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

  • |

বিদ্যুৎ সংস্থার মনগড়া বিল পাঠানো নিয়ে রাজ্যে রাজ্যে অভিযোগ। আম আদমি থেকে সেলিব্রিটিরা, কেউ বিদ্যুৎ সংস্থার অত্যাচার থেকে রেহাই পাচ্ছেন না। এবার অন্যবারের চেয়ে ৭ গুণ বেশি বিল আসা নিয়ে অভিযোগ করলেন ভারতীয় প্রাক্তন ক্রিকেটার।

বিদ্যুতের বিল দেখে ঘুম উড়ল প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

কলকাতা ও সংলগ্ন এলাকায় মনগড়া বিদ্যুতের বিল পাঠানো নিয়ে সিইএসসি'র বিরুদ্ধে বিক্ষোভ চলছে। এবার পাঞ্জাবেও বিদ্যুৎ সংস্থার বিল পাঠোনায় গড়মিলের অভিযোগ। অভিযোগ এনেছেন খোদ ক্রিকেটার হরভজন সিং। পাঞ্জাবে বিদ্যুতের বিলে গড়মিলের অভিযোগ আনলেন তিনি। দেশের হয়ে দু'বার বিশ্বকাপ জেতা ক্রিকেটার তাঁর বাড়িয়ে আসা বিল দেখে চমকে উঠেছেন!

ভাজ্জির বাড়িতে পাঞ্জাবের বিদ্যুৎ সরবরাহকারী সংস্থা প্রায় ৩৪ হাজার বিল পাঠিয়েছে। বিলে প্রকৃত অঙ্কটা ৩৩,৯০০ টাকা! যা নিয়মিত গড় বিলের প্রায় ৭ গুণ বলে ভাজ্জি অভিযোগ করেছেন। এরপরই হরভজন সিং এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দেন। সমালোচনায় ভাজ্জি বলেন, 'এটা আমার বাড়ির বিল, নাকি পাহাড় সবার মিলিত বিল বুঝে উঠতে পারছি না'। ১৭ অগাস্টের মধ্যে তাঁকে এই বিল মেটানোর কথা জানানো হয়েছে।

দেশের বিভিন্ন শহরে একই পরিস্থিতি। কলকাতাতে সাধারণ থেকে সেলিব্রিটি মানুষদের বাড়িতেও কয়েক গুণ বেশি বিল পাঠানে হয়েছে। যা নিয়ে চিত্র পরিচালক থেকে অনান্য শিল্পীরা সোশ্যাল মিডিয়ায় অভিযোগ জানিয়েছেন। অনেকেরই দাবি প্রায় দুমাসেরও বেশি সময় ধরে বিলের রিডিং নিতে না ওলেও এমন বিল পাঠিয়ে বিভ্রান্ত করে জোর করে টাকা নেওয়া হচ্ছে। সেই তালিকায় এবার ভিন রাজ্য থেকে ভাজ্জির ক্ষোভের কথা জুড়ে গেল।

করোনাকালে বিরাটদের আইপিএল নিয়ে ভাবনা,কিন্তু মান্ধানাদের জন্য নয়! কেন ব্রাত্য মহিলা ক্রিকেট

English summary
Cricketer harbhajan singh gets massive electric bill amount
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X