• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতে টিকটক নিষিদ্ধ হওয়া নিয়ে মুখ খুললেন ক্রিকেটার টিকটকার ওয়ার্নার

  • |

ম্যাপের বদলা অ্যাপে। লাদাখ সীমান্তে ভারতীয় সেনার উপর হামলার প্রতিবাদে দেশজুড়ে চিনা পণ্য বর্জনের ডাক উঠেছে। যারপর জাতীয়তাবাদের কথা রেখে দেশের তথ্য হাতিয়ে নেওয়ার অভিযোগে ভারত থেকে ৫৯ টি চিনা অ্যাপ নিষিদ্ধ করেছেন কেন্দ্রীয় সরকার।

ভারতে টিকটক বন্ধ নিয়ে মুখ খুললেন ক্রিকেটার টিকটকার ওয়ার্নার

সেই তালিকায় বড় নাম টিকটক। জনপ্রিয় এই অ্যাপে ক্রিকেটারদেরও যাতায়াত রয়েছে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল,প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং, ক্রিকেটার রোহিত শর্মারা টিকটকে সচল। বিদেশিদের মধ্যে টিকটকার হিসেবে ডেভিড ওয়ার্নারের সুনাম রয়েছে। সেই ওয়ার্নার এবার টিকটক বন্ধ হওয়ায় মুখ খুললেন।

করোনা লকডাউনের সময় অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে টিকটকে বেশ সচল দেখিয়েছে। ভারতীয় আঞ্চলিক ভাষায়র গানের তালেতালে টিকটক ভিডিও বানান ওয়ার্নার। তামিল-তেলেগুর পাশাপাশি সম্প্রতি বাংলা গানেও ঠোঁঠ মিলিয়ে ভিডিও রেকর্ড করে টিকটকে ছেড়েছেন তিনি। কখনও মেয়েকে সঙ্গে নিয়ে শিলা কী জাওয়ানি গানের সুরে ক্যাটরিনার ডান্স স্টেপ নকল করেছেন, কখনও আবার ফিটনেস ভিডিও বানিয়েছেন।

ভারতে টিকটক বন্ধ হলেও অস্ট্রেলিয়াতে টিকটক বন্ধ নয়। ফলে ওয়ার্নারের ভিডিও বানানোর ক্ষেত্রে কোনও সমস্যা নেই। তবে ভারতীয়দের জাতীয়তাবাদের স্বার্থে সরকারের নির্দেশ মতো টিকটক থেকে সরে আসা উচিত মনে করছেন ক্রিকেটার।ইনস্টাগ্রামে এই নিয়ে ওয়ার্নারকে প্রশ্ন করা হলে, উত্তরে ওয়ার্নার বলেছেন, 'ভারতীয় নাগরিকদের সরকারের সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত।'

প্রসঙ্গত টিকটক বন্ধের পর ক্রিকেটার ওয়ার্নার যখন এই মন্তব্য করেছেন বাংলার অভিনেত্রী তথা সাংসদ নুসরত টিকটক বন্ধে অনেকেই কাজ হারালেন,কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তের আগে বিকল্প কর্মসংস্থান করা উচিত ছিল বলে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন। এই মন্তব্যের পর ইতিমধ্যে নুসরত নেটনাগরিকদের সমালোচনার মুখে পড়েছেন।

English summary
Cricketer David Warner reacts to TikTok ban in India, sends message to his fans
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X