• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের বিশ্বব্যাপী ক্ষতিগ্রস্ত হওয়া ক্রিকেট টুর্নামেন্টগুলির দিকে নজর ফেরানো যাক

Google Oneindia Bengali News

করোনা ভাইরাসের প্রভাব যত বাড়ছে, তত আতঙ্কিত হচ্ছে বিশ্বের ক্রীড়াক্ষেত্র। এক বছর পিছিয়ে দেওয়া হয়েছে অলিম্পিক। ঠিক হয়েছে ২০২১-র ২৩ জুলাই থেকে শুরু হবে প্রতিযোগিতা। মারণ ভাইরাসের বিরাট প্রভাব পড়েছে বিশ্ব ক্রিকেটে। ইতিমধ্যেই বন্ধ কিংবা স্থগিত করে দেওয়া হয়েছে বেশকিছু ক্রিকেট প্রতিযোগিতা। সেগুলির দিকে নজর ফেরানো যাক।

আইপিএল

আইপিএল

গত ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল আইপিএল। করোনা ভাইরাসের আতঙ্কে তা পিছিয়ে ১৫ এপ্রিল নির্ধারিত করা হয়েছে। কিন্তু ওই সময়ই টুর্নামেন্ট আয়োজন করা কার্যত মুশকিল বলেই মনে হচ্ছে।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা

দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলার কথা ছিল ভারতীয় ক্রিকেট দলের। করোনা ভাইরাসের জেরে সেই ক্রিকেট টুর্নামেন্ট বন্ধ করে দেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড

অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ডের মধ্যেকার তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের দুটি ম্যাচ করোনা ভাইরাসের জেরে বাতিল করে দেওয়া হয়েছে।

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা

ইংল্যান্ড বনাম শ্রীলঙ্কা

মার্চেই শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল ইংল্যান্ডের। ১৯ মার্চ থেকে প্রথম টেস্ট শুরু হওয়ার কথা ছিল। করোনা ভাইরাসের জেরে সেই সূচি আপাতত স্থগিত করে দেওয়া হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব

টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব

করোনা ভাইরাসের প্রভাব এতটাই বেড়ে গিয়েছে যে কোনও ঝুঁকি নিতে রাজি নয় আইসিসি। চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের সব ম্যাচ স্থগিত করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড

মে মাসে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যে তিনটি ওয়ান ডে ও চারটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুটি সিরিজই করোনা ভাইরাসের আতঙ্কে স্থগিত করে দেওয়া হয়েছে।

ঝুলে রয়েছে ভাগ্য

ঝুলে রয়েছে ভাগ্য

এই কঠিন পরিস্থিতিতে আগামী মে-জুন মাসে এশিয়া কাপ, অক্টোবরের টি-টোয়োন্টি বিশ্বকাপ ও ডিসেম্বরে ভারত বনাম অস্ট্রেলিয়াকর টেস্ট সিরিজ আদৌ আয়োজন করা সম্ভব কিনা, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

English summary
Cricket tournaments which are affected due to coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X