• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারত বনাম ইংল্যান্ড ২০২১ : দেশে ফের স্বমহিমায় ক্রিকেট, চিপকের বাইরে লম্বা লাইন

করোনা ভাইরাসের সংক্রমণের বিষয়টি মাথায় রেখে চেন্নাইয়ের চিপকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে প্রথম টেস্টে দর্শকদের প্রবেশ নিষিদ্ধ বলে ঘোষণা করা হয়েছে। তবে দ্বিতীয় টেস্টে পরিস্থিতির পরিবর্তন হতে চলেছে। কারণ মাঠে বসে এই ম্যাচ দেখতে পারবেন দর্শকরা। যার ফলে এবার অন্তত মনে হতে চলেছে যে দেশে ফের স্বমহিমায় শুরু হচ্ছে ক্রিকেট। এমএ চিদম্বরম স্টেডিয়ামে টিকিট কাটার লাইন সেটাই প্রমাণ করে।

মাঠের বাইরে লম্বা লাইন

মাঠের বাইরে লম্বা লাইন

ভারত ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট নিয়ে চেন্নাইয়ে উন্মাদনার পারদ চড়ছে। করোনা ভাইরাসের আবহে গত ৮ ফেব্রুয়ারি থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। ভিক্টোরিয়া হোস্টোল রোড সংলগ্ন এমএ চিদম্বরম স্টেডিয়ামের তিন নম্বর বুথে চলছে টিকিট বিকিকিনি। শুরুর দুই দিন কিছুটা ফাঁকা গেলেও গত ১০ ফেব্রুয়ারি থেকে টিকিট কাউন্টারের সামনে ক্রিকেট প্রেমীদের লম্বা লাইন চোখে পড়েছে। প্রশাসনের নির্দেশ মেনে মুখে মাস্ক পরে এবং সামাজিক দূরত্ব বজায় রেখেই লাইনে দাঁড়িয়ে টিকিট কিনছেন ক্রিকেট প্রেমীরা।

৫০ শতাংশ দর্শক

৫০ শতাংশ দর্শক

বিসিসিআই-এর অনুরোধ সত্ত্বেও করোনা ভাইরাসের আবহে চিপকে গত ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ভারত ও ইংল্যান্ডের প্রথম টেস্টের জন্য মাঠে দর্শক প্রবেশে অনুমতি দেয়নি তামিলনাড়ু প্রশাসন। তবে একই মাঠে অনুষ্ঠিত হতে চলা দুই দলের দ্বিতীয় টেস্টের জন্য সেই নিষেধাজ্ঞা তুলে দেওয়া হয়েছে। জানানো হয়েছে যে ৫০ শতাংশ দর্শক প্রতিদিন এই ম্যাচ দেখতে পারবেন।

দ্বিতীয় টেস্ট শুরু কবে থেকে

দ্বিতীয় টেস্ট শুরু কবে থেকে

আগামী শনিবার অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি থেকে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে। করোনা ভাইরাসের আবহে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত ম্যাচ চলার কথা।

এগিয়ে ইংল্যান্ড

এগিয়ে ইংল্যান্ড

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পৌঁছতে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে অন্তত ২-১ ফলাফলে সিরিজ জিততে হবে ভারতকে। সেখানে সফরকারী দলের কাছে চার ম্যাচের সিরিজের প্রথম টেস্ট হেরে বসে রয়েছে টিম ইন্ডিয়া। আগামী টেস্টে ঘুরে দাঁড়াতে মরিয়া বিরাট কোহলি অ্যান্ড কোং।

চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড দলে চারটি পরিবর্তন, আর্চারের বিকল্প জানাবেন রুট

English summary
Cricket fans line up for hours outside Chepauk for second test tickets
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X