• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিসিসিআইয়ের সঙ্গে সুসম্পর্কর খাতিরে ক্রিকেট অস্ট্রেলিয়ার সূচি পরিবর্তন! কী বলছে রিপোর্ট

মাঠে যতই প্রতিদ্বন্দ্বিতা থাকুক, বিসিসিআইয়ের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার সম্পর্ক যে দুর্দান্ত, তা আর বলার অপেক্ষা রাখে না। তা বলে ডেভিড ওয়ার্নারদের ক্রিকেট বোর্ডের ওপর যে বিরাট কোহলিদের বোর্ড পুরোপুরি প্রভাব বিস্তার করে ফেলেছে, তা বোঝা গেল এক সাম্প্রতিক রিপোর্টে। যেখানে দাবি করা হয়েছে যে বিসিসিআইয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতেই ক্রিকেট সূচিতে পরিবর্তন আনতে তৈরি থাকে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বিসিসিআইয়ের সঙ্গে সুসম্পর্কর খাতিরে ক্রিকেট অস্ট্রেলিয়ার সূচি পরিবর্তন! কী বলছে রিপোর্ট

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। বুধবার দুই দেশের মধ্যে ওয়ান ডে সিরিজ শেষ হবে। এরপর ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে। ৪ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে হবে প্রথম টি-টোয়ন্টি ম্যাচ। ৬ এবং ৮ ডিসেম্বর দুই দলের মধ্যে দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে। ১৭ ডিসেম্বর থেকে দুই দলের মধ্যে টেস্ট সিরিজ শুরু হবে। দিন-রাতের ফর্ম্যাটে অ্যাডিলেডে হবে প্রথম টেস্ট ম্যাচ।

ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ আয়োজন করার জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া জনপ্রিয় বিগ বাশ টি-টোয়েন্টি লিগ পিছিয়ে দিয়েছে বলে এক রিপোর্টে দাবি করা হয়েছে। বলা হয়েছে, আইপিএল-কে প্রাধান্য দিতেই পিছিয়ে দেওয়া হয়েছে অস্ট্রেলিয় টি-টোয়েন্টি লিগ। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্ট। যেখানে বিশ্বের বিভিন্ন প্রান্তের ক্রিকেটাররা অংশ নেবেন। যদিও এ ব্যাপারে কোনও মন্তব্য করতে রাজি হয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

কলকাতাঃ তৃণমূল লুঠ ও তোলাবাজির সরকার কটাক্ষ সুজন চক্রবর্তীর

English summary
Cricket Australia's match fixture changes BCCI's intrest! Report claims
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X