• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিরাপদে দেশে কামিন্স-ওয়ার্নাররা, বিসিসিআইয়ের কাছে কৃতজ্ঞ ক্রিকেট অস্ট্রেলিয়া

করোনা ভাইরাসের আবহে নিরাপদেই মালদ্বীপ থেকে দেশে পৌঁছেছেন আইপিএলে অংশ নিতে আসা অস্ট্রেলিয়ার ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ ও ধারাভাষ্যকাররা। সুষ্ঠুভাবে গোটা প্রক্রিয়া সম্পন্ন হওয়ায় বিসিসিআইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ ব্যাপারে বিবৃতি দিয়েছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের অন্তর্বর্তীকালীন সিইও নিক হকলে।

কী বললেন হকলে

কী বললেন হকলে

করোনা ভাইরাসের তীব্র আবহে যে দক্ষতার সঙ্গে বিসিসিআই তাদের ক্রিকেট ব্যক্তিত্বদের দেশে ফিরিয়েছে তাতে আপ্লুত হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সৌরভ গঙ্গোপাধ্যায় নেতৃত্বাধীন বোর্ডের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের অন্তর্বর্তীকালীন সিইও নিক হকলে। ব্যক্তিগতভাবে আইপিএল ফেরত সব ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ ও ধারাভাষ্যকারদের সঙ্গে যোগাযোগ করতে না পারলেও প্রত্যেকে সুস্থ এবং নিরাপদ রয়েছেন বলে খবর পেয়েছেন হকলে।

সোমবার অস্ট্রেলিয়ায় কামিন্স-স্মিথরা

সোমবার অস্ট্রেলিয়ায় কামিন্স-স্মিথরা

কথা মতোই সোমবার সকালে সিডনি পৌঁছান ভারতে আইপিএল খেলতে আসা অস্ট্রেলিয়ার ৩৮ জন ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফ ও ধারাভাষ্যকারের দল। সরকারি বিধি নিষেধের বাধা এড়িয়ে মালদ্বীপ থেকে বিশেষ বিমানে নিজের দেশে ফিরেছেন প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, রিকি পন্টিং, সাইমন কাটিচ, মার্কাস স্টইনিস, মাইকেল স্ল্যাটাররা। সদ্য করোনা ভাইরাসকে হারানো মাইক হাসি কয়েক ঘণ্টা পর স্বতন্ত্র বিমানে কাতার হয়ে অস্ট্রেলিয়ায় পৌঁছান।

মানতে হবে কোভিড ১৯ বিধি

মানতে হবে কোভিড ১৯ বিধি

নিউ সাউথ ওয়েলস সরকারের তরফে মালদ্বীপ থেকে সিডনি পৌঁছনো ক্রিকেটারদের কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে। মালদ্বীপে বেশ কিছুদিন আইসোলেশনে থাকতে হয়েছে প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নারদের। তাই দেশে তাঁদের জন্য করোনা বিধি কিছুটা শিথিল করা হয়েছে বলে জানানো হয়েছে।

করোনায় স্থগিত আইপিএল

করোনায় স্থগিত আইপিএল

পরপর ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফরা করোনা ভাইরাসে আক্রান্ত হতেই গত ৪ মে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত করে দেয় বিসিসিআই। এরপর ভারতীয় বোর্ডের চার্টার্ড বিমানে অস্ট্রেলিয়ার ক্রিকেটার, কোচ, সাপোর্ট স্টাফরা ভারত থেকে মালদ্বীপে পৌঁছে যান। সেখান থেকে আরও এক চার্টার্ড বিমানে তাঁরা সোমবার সিডনি পৌঁছন। আইপিএলের শেষাংশে প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নারদের অংশগ্রহণের ওপর প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

English summary
Cricket Australia grateful to BCCI for getting their cricketers home quickly and safely
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X