• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার মাঝেই শুরু হচ্ছে বিগ ব্যাস টি২০, প্রকাশিত হল সূচি

  • |

করোনা নিয়ে উদ্বেগের মাঝেই টি-২০ লিগের সূচি প্রকাশ। বিশ্বজুড়ে প্রতিদিনই ভাইরাস নিয়ে উদ্বেগ বাড়ছে। এই পরিস্থিতির মাঝে টি-২০ ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় আইপিএল হওয়া নিয়ে সংশয় রয়েছে। আইপিএল নিয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে বিশ্বকাপ নিয়ে আইসিসির সিদ্ধান্তের দিকে তাকিয়ে বিসিসিআই। এই অবস্থায় অস্ট্রেলিয়াতে আরেক জনপ্রিয় টি-২০ ক্রিকেট লিগের সূচি প্রকাশ হয়ে গেল।

টি-২০ ক্রিকেটের কোন টুর্নামেন্ট শুরু হতে চলেছে

টি-২০ ক্রিকেটের কোন টুর্নামেন্ট শুরু হতে চলেছে

চলতি মরসুমে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ ক্রিকেটের বিগ ব্যাস লিগ কবে হবে জানিয়ে দেওয়া হল। ডিসেম্বরে শুরু হচ্ছে বিগ ব্যাস লিগ।

ক্রিকেট অস্ট্রেলিয়া বিগ ব্যাস নিয়ে যা জানাল

ক্রিকেট অস্ট্রেলিয়া বিগ ব্যাস নিয়ে যা জানাল

ক্রিকেট অস্ট্রেলিয়ার জানানো সূচি অনুযায়ী ৩ ডিসেম্বর থেকে বিগ ব্যাস লিগ শুরু হবে। ২০২১ সালের ৬ ফেব্রুয়ারি লিগের ফাইনাল খেলা হবে।

ভারতের অস্ট্রেলিয়া সফর

ভারতের অস্ট্রেলিয়া সফর

প্রসঙ্গত ডিসেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে ঠাসা ক্রিকেট সূচি রয়েছে। ঐ সময়ে ভারতের অস্ট্রেলিয়া সফরও চলবে। ১১ থেকে ১৫ ডিসেম্বর অ্যাডিলেডে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যে দিন রাতের টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে।

ফাঁকা মাঠে ম্যাচ?

ফাঁকা মাঠে ম্যাচ?

করোনা আতঙ্কে এমন সম্ভাবনা অবশ্য উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অস্ট্রেলিয়ার মেলবোর্নে গত সপ্তাহে নতুন করে লকডাউন শুরু হয়েছে। কোভিড পরিস্থিতিতে টি-২০ ক্রিকেট বিশ্বকাপের মতো মেগা টুর্নামেন্ট ঝুঁকিপূর্ণ হতে পারে, এই মত ক্রিকেট অস্ট্রেলিয়া আগেই আইসিসিকে জানিয়েছে। সেক্ষেত্রে ডিসেম্বরে বিগ ব্যাস আয়োজনের ক্ষেত্রে ফাঁকা মাঠে টুর্নামেন্ট হতে পারে বলে মনে করা হচ্ছে।

করোনার আবহে বিরাটদের প্রস্তুতি শিবির হতে পারে অন্য দেশে! কী বলছে রিপোর্ট

English summary
Cricket Australia announced BBL 10 to start amid India's tour to Australia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X