• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় মমতা সরকারকে আর্থিক সাহায্য সিএবি-র, ডালমিয়া শিবিরের কত টাকা ঘোষণা?

মারণ করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় বিশেষ বিমা ঘোষণার পর মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন পশ্চিমবঙ্গ সরকারকে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। সংস্থার সভাপতি তথা প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়ার পুত্র অভিষেক ডালমিয়া, বুধবার এই সাহায্যের কথা ঘোষণা করেছেন। পরিস্থিতি নিয়ে পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে তাঁর নিয়মিত কথা হচ্ছে বলেও জানিয়েছেন সিএবি সভাপতি।

করোনার প্রভাবে

করোনার প্রভাবে

মারণ করোনার প্রভাবে ভারতে ইতিমধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচশো ছাড়িয়ে গিয়েছে। কলকাতা মারণ ভাইরাসের বলি হয়েছেন এক জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার সবরকম চেষ্টা চালাচ্ছে পশ্চিমবঙ্গ সরকার। এ লড়াইয়ে তাদের পাশে দাঁড়াল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি।

৩০ লক্ষ টাকা

৩০ লক্ষ টাকা

নোবেল করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন পশ্চিমবঙ্গ সরকারকে ২৫ লক্ষ টাকা সাহায্যের কথা ঘোষণা করেছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। সভাপতি অভিষেক ডালমিয়া ব্যক্তিগত ভাবে রাজ্য প্রশাসনকে ৫ লক্ষ টাকা দেবেন বলে ঘোষণা করেছেন।

মনুষ্যত্বের জন্য দাঁড়িয়ে ক্রিকেট

মনুষ্যত্বের জন্য দাঁড়িয়ে ক্রিকেট

সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার কথায়, ক্রিকেট যেমন ঐক্যের অন্য রূপ, ঠিক একই ভাবে এই খেলার অন্য দিক হল মনুষ্যত্ব। এই কঠিন সময়ে ক্রিকেট মানুষের পাশে দাঁড়াবে, সেটাই স্বাভাবিক বলে মনে করেন ডালমিয়া।

সৌরভের আবেদন

সৌরভের আবেদন

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায় নেতৃত্বাধীন পশ্চিমবঙ্গ সরকারের পাশে দাঁড়িয়েছে বিসিসিআই। প্রয়োজনে ইডেন গার্ডেন্সে কোয়ারেন্টাইন সেন্টার তৈরি করা হবে বলে বাংলার মুখ্যমন্ত্রীকে আশ্বাস দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

বিশেষ বিমা

বিশেষ বিমা

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় বড় পদক্ষেপ নিল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। সংস্থার সঙ্গে যুক্ত সব প্রথম ও দ্বিতীয় শ্রেণির ক্রিকেটার এবং কর্মচারিদের করোনো সংক্রান্ত বিশেষ বিমা দেওয়ার কথা ঘোষণা করেছে অভিষেক ডালমিয়া শিবির। মোট ৩২০০ জনের জন্য এই বিমা নির্ধারণ করা হয়েছে বলে খবর।

মহিলা ও প্রাক্তন ক্রিকেটার

মহিলা ও প্রাক্তন ক্রিকেটার

সংস্থার সঙ্গে যুক্ত সকলের সুরক্ষা সুনিশ্চিত করাই তাঁদের দায়িত্ব এবং কর্তব্য বলে জানিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। বলেছেন, বাংলার সব মহিলা ক্রিকেটার ও প্রাক্তন ক্রিকেটারদেরও এই বিমার আওতায় আনা হয়েছে। যদিও এই বিমার প্রয়োজন কারুর পড়ুক, তা চান না অভিষেক। এই কঠিন সময়ে প্রত্যেকের সুস্থতা কামনা করেছেন সিএবি সভাপতি।

English summary
Cricket Association of Bengal to give Mamata Banerjee Government 30 lakhs to fight Covid-19
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X