• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

করোনার জের, ক্রিকেটার ও কর্মচারিদের বিশেষ বিমা ক্রিকেট অ্যাসেসিয়েশন অফ বেঙ্গলের

  • |
Google Oneindia Bengali News

করোনা মোকাবিলায় বড় পদক্ষেপ নিল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। সংস্থার সঙ্গে সংযুক্ত ক্রিকেটার ও কর্মচারিদের বিশেষ বিমা দেওয়ার কথা ঘোষণা করল অভিষেক ডালমিয়া শিবির। সিএবি-র সঙ্গে চুক্তিবদ্ধ মহিলা ক্রিকেটার ও প্রাক্তন ক্রিকেটারদেরও এই বিমার আওতায় আনা হয়েছে বলে জানানো হয়েছে। যে উদ্যোগকে স্বাগত জানাচ্ছে দেশের ক্রীড়া মহল।

করোনা ভাইরাসের আতঙ্ক

করোনা ভাইরাসের আতঙ্ক

ইতিমধ্যে বিশ্বজুড়ে করোনা ভাইরাসের বলি হয়েছেন প্রায় ১৫ হাজার মানুষ। আক্রান্তের সংখ্যা প্রায় সাড়ে তিন লক্ষ। করোনা ভাইরাসের জেরে ভারতে ৮ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৪২৫ জন। বাংলায় প্রায় ১০ জন মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে খবর। পরিস্থিতি আরও গম্ভীর হওয়ার আগে সতর্ক প্রশাসন, রাজ্যজুড়ে লক ডাউনের ঘোষণা দিয়েছে।

বাড়ি থেকে কাজ

বাড়ি থেকে কাজ

করোনা ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে সব কর্মচারিদের বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। বন্ধ করে দেওয়া হয়েছে বাংলার বিভিন্ন প্রান্তে চলতে থাকা সব ক্রিকেট ইভেন্ট বা টুর্নামেন্ট। আপদকালীন পরিস্থিতিতে সংস্থার সঙ্গে সংযুক্ত সব ক্রিকেটার ও কর্মচারিদের সুরক্ষার বিষয়টিকে প্রাধান্য দিচ্ছে সিএবি।

বিশেষ বিমা

বিশেষ বিমা

করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় বড় পদক্ষেপ নিল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি। সংস্থার সঙ্গে যুক্ত সব প্রথম ও দ্বিতীয় শ্রেণির ক্রিকেটার এবং কর্মচারিদের করোনো সংক্রান্ত বিশেষ বিমা দেওয়ার কথা ঘোষণা করেছে অভিষেক ডালমিয়া শিবির। মোট ৩২০০ জনের জন্য এই বিমা নির্ধারণ করা হয়েছে বলে খবর।

মহিলা ও প্রাক্তন ক্রিকেটার

মহিলা ও প্রাক্তন ক্রিকেটার

সংস্থার সঙ্গে যুক্ত সকলের সুরক্ষা সুনিশ্চিত করাই তাঁদের দায়িত্ব এবং কর্তব্য বলে জানিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। বলেছেন, বাংলার সব মহিলা ক্রিকেটার, প্রাক্তন ক্রিকেটার ও আম্পায়ারদেরও এই বিমার আওতায় আনা হয়েছে। যদিও এই বিমার প্রয়োজন কারুর পড়ুক, তা চান না অভিষেক। এই কঠিন সময়ে প্রত্যেকের সুস্থতা কামনা করেছেন সিএবি সভাপতি।

English summary
Cricket Association of Bengal has decided to give insurance cover amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X