• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএল ২০২০ : জয় দিয়ে শুরু শাহরুখের নাইটদের, ব্যাটে-বলে নায়ক নারিন

ব্যাটে-বলে জ্বলে উঠলেন সুনীল নারিন। সে সুবাদে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে গায়ানা অ্যামোজন ওয়ারিয়র্সকে ৪ উইকেটে হারাল ত্রিনবাগো নাইট রাইডার্স। দুই বল বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় কাইরন পোলার্ডের দল। ম্যাচের সেরা হয়েছেন শাহরুখ খান শিবিরের অন্যতম ভরসা সুনীল নারিন।

সিপিএল ২০২০ : জয় দিয়ে শুরু শাহরুখের নাইটদের, ব্যাটে-বলে নায়ক নারিন

করোনা ভাইরাসের আবহে মঙ্গলবার শুরু হওয়া বিশ্বের অন্যতম জনপ্রিয় টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী ম্যাচে টসে জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ত্রিনবাগো নাইট রাইডার্সের অধিনায়ক কাইরন পোলার্ড। বৃষ্টির জন্য ম্যাচ কেটে দুই তরফে ১৭ ওভারে সীমাবদ্ধ করা হয়। শুরুতেই গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের ওপেনার ব্রেন্ডন কিং (০) ও চন্দ্রপল হেমরাজের (৩) উইকেট শুরুতে তুলে নিয়ে অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক বলে প্রমাণ করেন যথাক্রমে আলি খান ও সুনীল নারিন। এরপর রস টেলর ও শিমরোন হেটমেরের মধ্যে ৫০ রানের পার্টনারশিপ হয়। ২১ বলে ৩৩ রান করে নারিনের বলেই আউট হন কিউয়ি ব্যাটসম্যান। ৪৪ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন হেটমের। ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে অ্যামাজন। একটি উইকেট নেন ডোয়েন ব্রাভো।

জবাবে ত্রিনবাগো নাইট রাইডার্সের শুরুটা আহামরি হয়েছে বলা যায় না। দলগত ২২ রানের মাথায় ওপেনার লেন্ডল সিমন্সকে হারায় শাহরুখ খানের দল। অন্যদিকে দুর্দান্ত ব্যাটিং করতে থাকেন সুনীল নারিন। ২৮ বলে ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলে তিনি যখন মাঠ ছাড়েন, তথন ম্যাচ প্রায় পকেটে পুরে নিয়েছেন নাইট রাইডার্স। ২৭ বলে ৩০ রানের ছোট অথচ অতি গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন ড্যারেন ব্রাভো। দুই বল বাকি থাকতেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় নাইটরা। অ্যামাজনের হয়ে সর্বাধিক ২টি করে উইকেট নেন নবীন উল হক ও ইমরান তাহির।

English summary
CPL 2020 : Fighting match going on between Trinbago Knight Riders and Guyana Amazon Warrriors,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X