• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাপুটে জয় দিয়ে সিপিএলে অভিযান শুরু দুবারের চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াসের

  • |

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে দুর্দান্ত শুরু জ্যামাইকা তালাওয়াসের। কেন তারা দুবারের চ্যাম্পিয়ন, সিপিএল ২০২০-র অভিযান ম্যাচেই প্রমাণ করে দিল তালাওয়াস।

জ্যামাইকার দুরন্ত জয়

জ্যামাইকার দুরন্ত জয়

সেন্ট লুসিয়া জুকস দলের বিরুদ্ধে ১৫৯ রান তাড়া করতে নেমে ১ ওভারের বেশি বল বাকি থাকতেও সহজে জয় ছিনিয়ে নিল জ্যামাইকা। রোভম্যান পাওয়েলের তালাওয়াস ম্যাচ জিতল ৫ উইকেটের ব্যবধানে। ২০২০ মরসুমে যে ভাবে তালাওয়াস টুর্নামেন্ট শুরু করল তাতে বাকি দলগুলিকে এবার বেশ সমস্যায় ফেলতে পারে বলা যায়।

রস্টন চেজের দুরন্ত ব্যাটিংয়েও রানের পাহাড় গড়তে ব্যর্থ

রস্টন চেজের দুরন্ত ব্যাটিংয়েও রানের পাহাড় গড়তে ব্যর্থ

টস জিতে প্রথমে সেন্ট লুসিয়া জুকসকে ব্যাটিংয়ে পাঠিয়ে ১৫৮ রানে বেধে ফেলে জ্যামাইকা। সেন্ট লুসিয়ার হয়ে রস্টন চেজ ৪২ বলে ৫২ রানের দামি ইনিংস খেললেও নিয়মিত উইকেট হারানোর কারণে দল ১৭০-র গণ্ডি কাছে পৌঁছতে পারেনি।

জ্যামাইকার টার্গেট

জ্যামাইকার টার্গেট

জুকস নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে দল ১৫৮ রানে আটকে যায়। জ্যামাইকার হয়ে আন্দ্রে রাসেল ও সন্দীপ লামিছানে ১ টি করে, মুজিবুর রহমান ও পারমল ২টি করে উইকেট পেয়েছেন।

১৩/২ থেকে ৫ উইকেটে জয়

১৩/২ থেকে ৫ উইকেটে জয়

এই রান তাড়া করতে নেমে শুরুতে ১৩ রানে ২ উইকেট হারালেও তালাওয়াস ম্যাচ থেকে ফিকে হয়ে যায়নি। কিউয়ি ওপেনার গ্লেন ফিলিপস উইকেট ধরে রেখে স্কোরবোর্ড চালু রাখেন। ২৯ বলে ৩ ছক্কা ও ৩ চার হাঁকিয়ে দুরন্ত ইনিংস খেলে ৪৪ রান গড়েন। অধিনায়ক পাওয়ালের ২৬ ও শেষ দিকে আসিফ আলির ২৭ বলে দ্রুত ৪৭ রানে ভর করে এক ওভার বাকি থাকতেই ৫ উইকেট হারিয়ে ১৬০ রানে পৌঁছে সহজেই ম্যাচ জিতে নেয় তালাইভাস।

English summary
CPL 2020, JT vs SLZ: 2 time champions Jamaica Tallawahs starts with win by 9 balls to spare
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X