• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএল ২০২০ : অবশেষে জয়ে ফিরল বার্বাডোজ, হেরে ব্যাকফুটে জামাইকা

জেরমাইন ব্ল্যাকউড ও আন্দ্রে রাসেলের দুর্দান্ত ব্যাটিং কাজে এল না। বড় রান করেও বার্বাডোজ ট্রাইডেন্টসের বিরুদ্ধে ম্যাচ হেরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ব্যাকফুটে চলে গেল জামাইকা তালাওয়াস। অন্যদিকে অধিনায়ক জেসন হোল্ডারের বীরত্বে জয়ের সরণীতে ফিরে কিছুটা হলেও স্বস্তিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

সিপিএল ২০২০ : অবশেষে জয়ে ফিরল বার্বাডোজ, হেরে ব্যাকফুটে জামাইকা

ত্রিনিদাদের ব্রায়ান লারা ক্রিকেট অ্যাকাডেমির মাঠে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল জামাইকা তালাওয়াস। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬১ রান তোলে রোভম্যান পাওয়েলের দল। ৫৯ বলে ৭৪ রানের অনবদ্য ইনিংস খেলেন ওপেনার রোভম্যান পাওয়েল। ৫টি চার ও ৪টি ছক্কা হাঁকিয়েছেন তিনি। ২৮ বলে ৫৪ রানের ঝড়ো ইনিংস খেলেন বিধ্বংসী আন্দ্রে রাসেল। চারটি চার ও পাঁচটি ছক্কা দিয়ে সাজানো তাঁর ইনিংস। বার্বাডোজের হয়ে ১টি করে উইকেট নেন জশুয়া বিশপ, জেসন হোল্ডার, রশিদ খান, হেডেন ওয়ালশ।

১৬২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বার্বাডোজ ট্রাইডেন্টস। ২ রানে প্রথম ও ১৭ রানে দ্বিতীয় উইকেট হারায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তবে এখান থেকেই ম্যাচ ঘুরতে শুরু করে। বার্বাডোজের দ্বিতীয় ওপেনার জোনাথন কার্টার ও অধিনায়ক জেসন হোল্ডারের মধ্যে ৯০ রানের পার্টনারশিপ হয়। ৬৯ রানের লড়াকু ইনিংস খেলে আউট হন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক। ৯টি চার ও ৩টি ছক্কা দিয়ে সাজানো হোল্ডারের ইনিংস। ৪৪ বলে ৪২ রানের ইনিংস খেলেন কার্টার। ২১ বলে ৩৫ রান করা মিচেল সান্টনের ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হয়ে ফিনিশিং টাচ দেন।

জামাইকা থালাওয়াসের হয়ে ১টি করে উইকেট নেন ওশেন থমাস, প্রেস্টন ম্যাকসোয়েন ও সন্দীপ লামিছানে। ম্যাচ সেরা ক্রিকেটারের পুরস্কার দেওয়া হয় বার্বাডোজ ট্রাইডেন্টসের অধিনায়ক জেসন হোল্ডারকে।

English summary
CPL 2020 : Barbados Tridents finds win, beat Jamaica Tallawahs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X