• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টি-টোয়েন্টিতে এক ম্যাচে ৪৯৩ রান! ৩৪ টি ছয় আর ৩৮টি চার! রেকর্ড গড়ল শাহরুখের দল

  • |
Google Oneindia Bengali News

ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে রানের ফুলঝুরি!ট্রিনবাগো নাইট রাইডার্স বনাম জামাইকা তালাওয়াস ম্যাচে দুই ইনিংস মিলিয়ে উঠল ৪৯৩ রান।

শাহরুখের ফ্র্যাঞ্চাইজির ব্যাটে রানের পাহাড়

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ট্রিনবাগো নাইট রাইডার্স ২৬৭ রান তোলে। এটি টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে তৃতীয় সর্বাধিক স্কোর। ওপেনার সিমন্স ৮৬ রান করে রান আউট হন। ৪২ বলে এই রান করেন সিমন্স। ইনিংস সাজানো ৫টি ছয় ও ৮টি চার দিয়ে। তিন নম্বরে নেমে কলিন মুনরো ৫০ বলে ৯৬ রান করে অপরাজিত থাকেন। অধিনায়ক কাইরন পোলার্ড ১৭ বলে ৪৫ রানে অপরাজিত থাকেন।

গেইল-ফিলিপসের ভালো শুরুর পরেও ম্যাচ হার

জবাবে বিস্ফোরক শুরু করলেও জামাইকার দল ম্যাচ জিততে পারেনি। ক্রিস গেইল ২৪ বলে ৩৯ রানে ইনিংস শুরু করেন। ৩২ বলে ৬২ রান করেন ফিলিপস। এরপর মিডল অর্ডারে আর বলার মতো রান পাননি। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে গেইলদের ইনিংস ২২৬ রানে গুটিয়ে যায়। ৪১ রানে ম্যাচ জিতে নেয় ট্রিনবাগো নাইট রাইডার্স।

ম্যাচে ৪৯৩ রান! ৩৪ টি ছয় আর ৩৮টি চার!

দুই ইনিংস মিলিয়ে ম্যাচে উঠল ৪৯৩ রান! দুই দল মিলিয়ে ৩৪ টি ছয় আর ৩৮টি চার হাঁকিয়েছে।

টি-টোয়েন্টিতে রেকর্ড

টি-টোয়েন্টিতে রেকর্ড গড়ল শাহরুখ খানের সিপিএল ফ্র্যাঞ্চাইজি ট্রিনবাগো নাইট রাইডার্স। টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ দলগত (২৬৭ রান) তুলল তারা। সর্বোচ্চ দলগত রান করার তালিকায় শীর্ষস্থানে রয়েছে আফগানিস্তান ও চেক রিপাবলিক। দুই দলই টি-টোয়েন্টি ক্রিকেটে ২৭৮ রান তুলেছে।

English summary
CPL 2019: 493 runs score in Knight Riders vs Jamaica Tallawahs match, T20 match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X