• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার গোষ্ঠী সংক্রমণের জেরে সরল আন্তর্জাতিক ক্রিকেটের আসর

আন্তর্জাতিক ক্রিকেটে ফের করোনার প্রভাব। যার জেরে ম্যাচ সরল এক শহর থেকে অন্য শহরে। নিউজিল্যান্ড দেশের মাটিতে সিরিজ খেলছে। অস্ট্রেলিয়ার পুরুষ ও ইংল্যান্ডের মহিলা দলের বিরুদ্ধে। সেই সিরিজ চলাকালীনই অকল্যান্ডে সপ্তাহব্যাপী লকডাউন জারির ফলে ম্যাচ সরানো হলো ওয়েলিংটনে।

করোনার গোষ্ঠী সংক্রমণের জেরে সরল আন্তর্জাতিক ক্রিকেটের আসর

গোষ্ঠী সংক্রমণের ইঙ্গিত মিলতেই নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্দা আর্ডার্ন আজ ভোর থেকে অকল্যান্ডে লেভেল থ্রি লকডাউন ঘোষণা করেছেন। নিউজিল্যান্ডের বাকি সব জায়গাতেই জারি করা হয়েছে লেভেল টু লকডাউন। এই পরিস্থিতিতে সিরিজ বাতিলের পথে না হাঁটলেও নিউজিল্যান্ড ক্রিকেট কর্তারা পুরুষ ও মহিলা ক্রিকেট দলের ম্যাচ অকল্যান্ড থেকে ম্যাচ সরাতে বাধ্য হলেন।

বুধবার ৩ মার্চ ওয়েলিংটনে টি ২০ সিরিজের তৃতীয় ম্যাচ খেলার পর ৫ তারিখে সেখানেই চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া। ৭ মার্চ লকডাউনের বিধিনিষেধ মেনে মাউন্ট মনগনুইয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজের শেষ ম্যাচের সময় পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে। সব কটি ম্যাচই খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। চলতি মাসের গোড়ায় করোনার গোষ্ঠী সংক্রমণের কারণে অকল্যান্ড স্বল্পদিনের জন্য লেভেল থ্রি লকডাউনে থাকলেও এই প্রথম সেখানে কোনও আন্তর্জাতিক ম্যাচ বাতিল হলো, তা সরাতে হলো অন্যত্র। একদিনের সিরিজে জেতা ইংল্যান্ডের বিরুদ্ধে নিউজিল্যান্ড মহিলা দলের টি ২০ ম্যাচও অকল্যান্ড থেকে সরেছে ওয়েলিংটনে।

মার্চে দেশের মাটিতেই বাংলাদেশের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলবে নিউজিল্যান্ড। বাংলাদেশ দল ক্রাইস্টচার্চে পৌঁছে আইসোলেশনে রয়েছে। অস্ট্রেলিয়ার মহিলা দলেরও নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা। তবে করোনা পরিস্থিতি কোন দিকে গড়ায় সেইসব সিরিজের ভাগ্য তার উপরেই নির্ভর করছে।

English summary
New Zealand Men And Women Team Playing Against Australia And England Respectively. Cricket Matches Shifted To Wellington Due To Covid Lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X