• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আর এক মাসের অপেক্ষা, সোশ্যাল মিডিয়ায় শুরু আইপিএলের কাউন্টডাউন

করোনা ভাইরাসের আবহে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হচ্ছে আইপিএল। অর্থাৎ আজ থেকে ঠিক আজ মাস পরে শুরু হবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ধনী ক্রিকেট লিগ। আইপিএলের বাদ্যি বেজে গিয়েছে আগেই। এবার টুর্নামেন্টের কাউন্টডাউন শুরু হল সোশ্যাল মিডিয়ায়।

আইপিএল কমিটির টুইট

আজ থেকে ঠিক এক মাস পর সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে আইপিএল। তাই আজকের দিন এবং ১৯ সেপ্টেম্বরকে ক্যালেন্ডারে মার্ক করতে বলেছেন আইপিএল কমিটি। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগের কাউন্টডাউন যে শুরু হয়ে গিয়েছে, তাও লিখেছেন ব্রিজেশ প্যাটেলরা।

কেকেআরের পোস্ট

এক মাস বাকি থাকা অবস্থায় বহুল চর্চিত এবং অতি প্রতীক্ষিত আইপিএলের কাউন্টডাউন শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। সোশ্যাল মিডিয়ায় ৩০ নম্বর জার্সি পরিহিত অস্ট্রেলিয় ফাস্ট বোলার প্যাট কামিন্সের ছবি পোস্ট করে ক্রিকেট প্রেমীদের উদ্বুদ্ধ করেছে শাহরুখ খান শিবির।

রাজস্থান রয়্যালসের পোস্ট

সোশ্যাল মিডিয়ায় অসমের তরুণ তারকা তথা দলের অন্যতম ভরসা রিয়ান পারাগের ছবি পোস্ট করেছে রাজস্থান রয়্যালস। ক্রিকেট ফ্যানদের স্মরণ করিয়েছেন যে আইপিএল শুরু হতে আর এক মাস বাকি।

আরসিবি-এর টুইট

একটি দুর্দান্ত ভিডিও পোস্ট করে আইপিএলের কাউন্টডাউন শুরু করেছে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ভিডিওয় বিরাট কোহলিদের পাশাপাশি সমর্থক ছবির কোলাজও পরিবেশন করা হয়েছে।

সানরাইজার্স হায়দরাবাদের পোস্ট

দলের স্ট্রাইক বোলার ভুবনেশ্বর কুমারের ছবি পোস্ট করে এক মাস আগে আইপিএলের কাউন্টডাউন শুরু করে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএল খেলতে আরব রওনা কেকেআরের, ভারত ছাড়ল রাজস্থান-পাঞ্জাবও

English summary
Countdown of one month, IPL will start from 19 September, social media excited
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X