• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রুখতে 'অধিনায়ক' হিসেবে মোদীর পাশে সচিন তেন্ডুলকর

  • |

করোনার বিরুদ্ধে লডা়ই চালাচ্ছে দেশ। করোনা সংক্রমণে দেশ এখন দ্বিতীয় স্টেজে রয়েছে। রবিবার ২২ মার্চ প্রথম লক ডাউনের পর এবার ২১ দিনের লকডাউন চ্যালেঞ্জ।

দেশে ভাইরাস আটকানোর একটাই উপায়

দেশে ভাইরাস আটকানোর একটাই উপায়

ভারত, চিন-ইতালি-স্পেন যাতে না হয়ে যায় তার একটাই উপায়। ডাক্তার থেকে বিষেজ্ঞদের মতে এখন দেশের প্রতিটি নাগরিকদের প্রতি মুহূর্তে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সেকারণেই ২৫ মার্চ থেকে টানা ২১ দিন লকডাউনের সিদ্ধান্ত জানিয়েছে সরকার।

করোনা রুখতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সচিন

করোনা রুখতে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন সচিন

করোনা বিরুদ্ধে মোকাবিলা করার ক্ষেত্রে ক্রীড়াদুনিয়ার হয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। দেশে করোনা ছড়িয়ে পড়ার প্রথম দিন থেকেই নিজেকে গৃহবন্দি করেছেন লিটল মাস্টার। ক্রীড়া অনুরাগী থেকে সাধারণ মানুষের সচিনের প্রতি শ্রদ্ধা অগাদ। সেই কারণে সচিন কোনও বার্তা দিলে, মানুষ তা মেনে চলার আগ্রহ দেখায়। সেখান থেকেই করোনার বিরুদ্ধে যুদ্ধে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিওতে কখনও কীভাবে-কতক্ষণ ধরে হাত ধুলে তা সম্পূর্ণ পরিষ্কার হচ্ছে দেখিয়ে দিয়েছেন। কখনও আবার সচিন কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন বুঝিয়েছেন। আবার কখনও কেন লকডাউন প্রয়োজন আর গৃহবন্দি কেন আবশ্যক ভিডিও'র মাধ্যমে বারবার সচেতনামূলক বার্তা পৌঁছে দিয়েছেন।

এবার সচিন যা বললেন

এবার সচিন যা বললেন

বুধবার রাতে করোনা থেকে দেশকে বাঁচাতে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন মোদী। যারপর সোশ্যাল মিডিয়ায় এক বার্তায় সচিন বলেছেন,'জীবনে দেখবেন সহজতম জিনিসটা করতেই আমদের কাছে বেশী কঠিন মনে হয়। কিন্তু সঠিক অধ্যাবসায় ও শৃঙ্খলা পরাপণ হলে সেটা করতেই অনেক সহজ মনে হওয়ার কথা। প্রধামন্ত্রী আমাদের ২১ দিন ঘরে থাকতে বলেছেন। সহজতম কাজটাই করতেই আমরা বারবার অস্থির হয়ে উঠছি। অথচ এই একটা কাজ করলে কত সহজে কোটি কোটি ভারতবাসীর প্রাণ বাঁচবে। আসুন, সবাই ঐক্যবদ্ধ হয়ে করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ শুরু করি।'

দেশে করোনা আক্রান্তের সংখ্যা কত

দেশে করোনা আক্রান্তের সংখ্যা কত

বুধবার দুপুর পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৫৬২। নতুন করে ২৬জনের করোনা সংক্রমণে খবর পাওয়া গিয়েছে। দেশে মৃতের সংখ্যা ১০।

English summary
CoronaVirus: Sachin Tendulkar leads support Pm Modi and ask people to fight agaisnt pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X