• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় গৃহবন্দি! আজ ভারতের বিশ্বকাপ জয়ের ম্যাচ চাক্ষুষ করার সুযোগ, কখন কোথায় দেখবেন জেনে নিন

  • |
Google Oneindia Bengali News

করোনার কারণে গৃহবন্দি বিশ্ব। স্তব্ধ জনজীবন। স্তব্ধ যোগাযোগ। বন্ধ হয়েছে ক্রিকেট। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এই প্রথম দীর্ঘদিনের জন্য ক্রিকেট ম্যাচ বন্ধ। শুধু ক্রিকেট নয় আন্তর্জাতিক খেলার দুনিয়ার সব সূচিই ধাক্কা খেয়েছে। ঘরোয়া আইপিএল,আন্তর্জাতিক ক্রিকেটের এশিয়া কাপ, বিশ্বকাপ করোনা আবহে হওয়া নিয়ে আশঙ্কা। এই পরিস্থিতিতে ক্রিকেট ফ্যানেদের মুখে হাসি ফোটাতে এগিয়ে এল স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

করোনায় গৃহবন্দি, চাক্ষুষ করুন বিশ্বকাপ ম্যাচ

করোনায় গৃহবন্দি ফ্যানেদের মনোরঞ্জন দেওয়ার জন্য আজ দুপুরে ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের ম্যাচটি পুনরায় সম্প্রচার করতে চলেছে স্টার স্পোর্টস।

ভারতের বিশ্বকাপ জয়ের ৯ বছর পূর্তি

ভারতের বিশ্বকাপ জয়ের ৯ বছর পূর্তি

উল্লেখ্য আজ ভারতের পঞ্চাশ ওভারে দ্বিতীয় বিশ্বকাপ জয়ের ৯ বছর পূর্তি। আজকের দিনেই মুম্বইয়ে ওয়াংখেড়েতে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বকাপ জিতেছিল ভারত। ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিস করে ২৮ বছর পর ভারতকে বিশ্বচ্যাম্পিয়ন করেছিলেন ধোনি। করোনা রুখতে ২১ দিনের লকডাউন পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় যারা বোর হচ্ছেন তাঁদের জন্যে আজ ভারতীয় ক্রিকেটের এই ঐতিহাসিক ম্যাচটি পুনরায় সম্প্রচার করছে স্টার স্পোর্টস।

ম্যাচ কখন দেখবেন

দুপুর দুটো থেকে এই ম্যাচ দেখা যাবে। কোন কাট নয়, ৯ বছর আগে ওয়াংখেড়েতে হওয়া ম্যাচটির প্রতিটি মুহূর্তই ফ্যানেরা ফের আজ ফের চাক্ষুষ করতে পারবেন। টসের মুহূর্তে ওয়াংখেড়ের গ্যালারির আওয়াজে ধোনি ও সাঙ্গাকারার শুনতে না পাওয়ায় দ্বিতীয় বার টস হওয়া থেকে ধোনির ছক্কা হাঁকিয়ে বিশ্বজয়ের মুহূর্ত, পুরোটাই ফের টিভির পর্দায় দেখা যাবে।

ম্যাচ দেখবেন কোথায়

স্টার স্পোর্টস নেটওয়ার্কের সমস্ত চ্যানেলে হিন্দি ও ইংরেজি ধারাভাষ্যে ম্যাচটি দেখা যাবে।সেই সঙ্গে স্টারের অনলাইন স্ট্রিমিং অ্যাপ হটস্টারেও ম্যাচটি দেখা যাবে।

English summary
CoronaVirus Lockdown: Star Sports will broadcast live stream of the historic India vs Sri Lanka 2011 world cup match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X