• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিরুদ্ধে লড়াইয়ে মুখ্যমন্ত্রী মমতার ত্রাণে সাহায্য অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেটারের

  • |
Google Oneindia Bengali News

দেশের সংকটময় অবস্থায় বড় মানসিকতার পরিচয় দিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ঈশান পোড়েল। বাংলার এই ক্রিকেটার করোনা মোকাবিলায়র জন্য সব মিলিয়ে ৫০ হাজার টাকা দান করেছেন।

প্রধানমন্ত্রীর আপতকালীন তহবিলে কত

প্রধানমন্ত্রীর আপতকালীন তহবিলে কত

বয়স মাত্র ২১ বছর। তাতে কী ! ভাইরাস সংক্রমিত ভারতের রোগীদের চিকিৎসা, লকডাউনের কারণে রুটি-রুজি হারানো মানুষদের অন্নের যোগানের জন্য অর্থের প্রয়োজন। জাতীয় সংকটের এই পরিস্থিতিতে প্রতিষ্ঠিত ক্রিকেটাররা কম বেশি সকলেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। এবার দান করলেন চন্দননগরের ছেলে ঈশান। কেন্দ্রের ত্রাণে ২০ হাজার টাকা দান করেছেন ঈশান।

মুখ্যমন্ত্রীর হাতে কত তুলে দিলেন

মুখ্যমন্ত্রীর হাতে কত তুলে দিলেন

কেন্দ্রের পাশাপাশি মুখ্যামন্ত্রীর হাতেও ত্রাণ তুলে দিয়েছেন বাংলার এই ক্রিকেটার। গত মাসেই রঞ্জি ফাইনাল খেলেছেন। বাংলাকে রানার্স করায় বড় ভূমিকা ছিল ঈশানের। সেই ঈশান এবার আপতকালীন পরিস্থিতিতে করোনা মোকাবিলায় রাজ্যের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২০ হাজার টাকা দান করলেন।

স্থানীয় হাসপাতালে দান

স্থানীয় হাসপাতালে দান

এখানেই শেষ নয়, স্থানীয় এক হাসপাতালে চিকিৎসাকারী ডাক্তান-নার্সদের মাস্ক, গ্লাভস থেকে শুরু করে ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে অতিপ্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য ঈশান ১০ হাজার টাকা দান করেছেন। সব মিলিয়ে করোনা যুদ্ধে ঈশান ৫০ হাজার টাকা দান করলেন।

১০০ মানুষের মুখে অন্ন তুলে দিতে চলেছেন ঈশান

১০০ মানুষের মুখে অন্ন তুলে দিতে চলেছেন ঈশান

এছাড়া স্থানীয় ১০০ দরীদ্র মানুষের মুখে এই কঠিন পরিস্থিতিতে চাল,ডাল ও অপ্রতিপ্রয়োজনীয় জিনিস তুলে দিতে চলেছেন ঈশান। উল্লেখ্য দেশের হয়ে ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জেতেন ঈশান পোড়েল।

English summary
CoronaVirus: Ishan Porel Donates 50,000 to Help Needy in Covid 19 pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X