• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরীক্ষার ফল কী, আপডেট দিলেন গৌতম গম্ভীর

  • |

করোনায় কাঁপছে দেশ। এর মাঝেই ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর নিজেই তাঁর বাড়িতে কোভিড ১৯ সংক্রমণ থাবা বসিয়েছে বলে জানিয়েছিলেন। গম্ভীরের এই পোস্টের পর থেকে ক্রিকেটমহল ও ফ্যানেদের মধ্যে তাঁকে ঘিরে উদ্বেগ তৈরি হয়েছিল। অবশেষে নিজের করোনা পরীক্ষার রিপোর্টের আপডেট জানালেন গম্ভীর।

টুইটে কী লিখলেন গম্ভীর

টুইটে কী লিখলেন গম্ভীর

টুইটে গম্ভীর লিখেছেন, 'ফ্যানদের আশ্বস্ত করে জানাচ্ছি, আমার করোনা কোভিড ১৯ ভাইরাসের টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। ফলে আমাকে নিয়ে চিন্তার কিছু নেই। আমার সুস্বাস্থ্যের জন্য ফ্যানেরা প্রার্থনা করেছেন। এই ভালোবাসায় আমি আপ্লুত। সবাই করোনা রুখতে কঠোরভাবে নিয়ম মেনে চলুন।'

গম্ভীরের বাড়িতে করোনা থাবা

গম্ভীরের বাড়িতে করোনা থাবা

প্রসঙ্গত ৬ নভেম্বর গম্ভীরের বাড়িতে করোনা ভাইরাস থাবা বসিয়েছে বলে তিনি টুইট করেন। যেকারণে তিনি আগামী দিনগুলো এখন আইসোলেশনে থাকতে চলেছেন বলে পোস্টে জানান।

গম্ভীরের বাড়িতে কার করোনা?

গম্ভীরের বাড়িতে কার করোনা?

কিন্তু তাঁর বাড়িতে কার করোনা সংক্রমণ হয়েছে সেই নিয়ে গম্ভীর কোনও মন্তব্য করেননি। বাড়িতে করোনা কেস ধরা পড়েছে বলে টুইটে শুধু এতটুকুই তিনি জানিয়েছেন।

ভারতের করোনা পরিস্থিতি

ভারতের করোনা পরিস্থিতি

উল্লেখ্য ভারতে করোনা ভাইরাসের সংক্রমণের হার ৮৫ লক্ষ পার করেছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসের সংক্রমিত হয়েছেন ৪৫,৬৭৪ জন। যার জেরে দেশের মোট করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে হয়েছে ৮৫,০৭,৭৫৪ জন।গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৫৫৯ জন। দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে ১ লক্ষ ২৬,১২১ হয়েছে। তবে আশার খবর দেশে অ্যাক্টিভ রোগীর সংখ্যা উল্লেখযোগ্য হারে কমেছে। সুস্থতার হার কিছুটা বেড়েছে।

ফাইনালে ওঠার লড়াইয়ে আজ দিল্লির বিরুদ্ধে এগিয়ে হায়দরাবাদ

সতর্ক অনুব্রত মণ্ডল! ২০২১-এর ভোটের জন্য সন্তর্পণে তৈরি হচ্ছে 'গুড়বাতাসা'

English summary
CoronaVirus Covid19 in Sports: Gautam Gambhir shares that his COVID test result is negative
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X