• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কে ঐতিহ্যের ইস্ট-মোহন ডার্বি এবার ফাঁকা স্টেডিয়ামে

  • |

করোনা আতঙ্কের প্রভাব এবার ডার্বি ম্যাচে। ইতিমধ্যে দেশের বিভিন্ন ক্রীড়াক্ষেত্রের একাধিক ম্যাচ ফাঁকা মাঠে কড়া হচ্ছে। করোনা ভাইরাসের ভয়াবহতার কথা মাথায় রেখে খেলা দেখতে এসে জমায়েত তৈরির কারণে দর্শকদের মধ্যে যাতে কোনওভাবেই এই ভাইরাস না ছড়িয়ে পরে, সেই সাবধনাতা নেওয়া হচ্ছে।

স্বাস্থ্য মন্ত্রকের নির্দেশিকা

স্বাস্থ্য মন্ত্রকের নির্দেশিকা

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফে ইতিমধ্যেই ক্রীড়ামন্ত্রকের কাছে কড়া নির্দেশিকা পাঠানো হয়েছে। করোনা ভাইরাস থেকে দেশবাসীকে বাঁচাতে কোনও রকমের ঝুঁকি নেওয়া হবে না বলে নির্দেশিকাতে জানানো হয়েছে। যেখানে সমস্ত রকম খেলাধূলা আপাতত বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ম্যাচ বাতিল করা সম্ভব না হলে জমায়েত উপেক্ষা করার নির্দেশ দেওয়া হয়েছে।

 ডার্বির মতো ম্যাচে প্রথমবার গ্যালারি শূন্য থাকতে চলেছে

ডার্বির মতো ম্যাচে প্রথমবার গ্যালারি শূন্য থাকতে চলেছে

এই নির্দেশিকার পরই দেশের ক্রীডা়মন্ত্রী কিরণ রিজিজু টুইট করেছেন, স্বাস্থ্যমন্ত্রকের নির্দেশিকা রাজ্যগুলিকে মেনে চলতে হবে। ফলে আগামী দিনে আই লিগ ডার্বি ম্যাচ দর্শকশূন্য হতে চলেছে।

জৌলুস হারালো বাঙালি গর্বের শেষ ডার্বি

জৌলুস হারালো বাঙালি গর্বের শেষ ডার্বি

উল্লেখ্য এটাই বাংলার ফুটবলে শেষ ডার্বি ম্যাচ। পরের বছর এটিকে মোহনবাগান নামে মোহনবাগান দলটি আইএসএলে খেলতে চলেছে। সেকারণে এটাই বাংলার শেষ ঐতিহ্যের ম্যাচ। করোনা হানায় ডার্বির উত্তাপ ও জৌলুস হারালো বলা চলে।

কবে ম্যাচ, কখন দেখবেন

কবে ম্যাচ, কখন দেখবেন

রবিবার ১৫ মার্চ বিকেল ৫টায় আই লিগ ডার্বি ম্যাচ রয়েছে। শুধু ডার্বি ম্যাচই নয় আই লিগের আগামী দিনের ম্যাচগুলিও ফাঁকা মাঠে হতে পারে বলে জানা যাচ্ছে।

English summary
coronavirus affect in india: mohun bagan vs east bengal derby match behind closed doors
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X