• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা থাবায় স্তব্ধ বিশ্ব!কিন্তু ভার্চুয়াল ওয়ার্ল্ড? প্রশ্ন ছুঁড়ে দিলেন প্রোটিয়া কোচ

  • |

করোনা থাবায় স্তব্ধ বিশ্ব! করোনার ভয়াল সংক্রমণ থেকে বাঁচতে গৃহবন্দি লক্ষ্য লক্ষ্য মানুষ। ভারতেও প্রতিটি কর্পোরেট সেক্টরে ওয়ার্ক ফর্ম হোম মাধ্যমে কাজ শুরু হয়েছে। মঙ্গলবার থেকে বন্ধ বিসিসিআইয়ের সদর দপ্তর। মুম্বইয়ের অফিসের কাজ এখন ওয়ার্ক ফর্ম হোম মোডে। রাজ্যে রাজ্যে স্কুল, কলেজ, কোর্টের মতো একাধিক প্রতিষ্ঠানতে, পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত বন্ধ রাখার নির্দেশিকা জারি হয়েছে। প্রতিকূলতার মাঝে সবরকম সাবধনতা নিয়ে করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে দেশ। পৃথিবীর প্রতিটি দেশেই সামগ্রিকভাবে এখন এই ছবি ধরা পড়ছে।যার জেরে আন্তর্জাতিক লক ডাউন পরিস্থিতি। মহামারী করোনায় দুনিয়া যখন স্তব্ধ তখন আরও একটি কাজ করতে বলছেন প্রোটিয়া দলের কোচ মার্ক বাউচার।

কী বলেছেন বাউচার

কী বলেছেন বাউচার

সপ্তাহ দুয়েকের জন্য মোবাইল ফোন বন্ধ রাখুন। করোনায় কারণে গোটা বিশ্ব যখন লক ডাউন তখন মোবাইলের ব্যবহার কমানোর পরামর্শ প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটারের।

কেন এমন বলেছেন বাউচার

কেন এমন বলেছেন বাউচার

মার্ক বাউচারের মত, গোটা বিশ্ব এক স্তব্ধ। সংক্রমণ থেকে বাঁচতে নিজেকে গৃহবন্দি রাখা সবচেয়ে উপযুক্ত। এই পরিবেশে সবাই এখন ভার্চুয়াল ওয়ার্ল্ডে ব্যস্ত। লক ডাউন পরিবেশে আমরা যখন সবকিছু ত্যাগ করে বন্দি দশা কাটাতে পারছি তখন দু'সপ্তাহের জন্যে কি মোবাইল থেকে দূরে থাকা যায় না! টুইটে সাধারণের জন্য় এমন প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন প্রোটিয়া দলের কোচ।

করোনায় ক্ষতি কত

করোনায় ক্ষতি কত

১৬ মার্চ পর্যন্ত করোনা থাবায় বিশ্বে এখনও পর্যন্ত ৭১১৬ জন প্রাণ হারিয়েছেন।

সতর্ক থাকতে পরামর্শ ক্রিকেট জগতের

সতর্ক থাকতে পরামর্শ ক্রিকেট জগতের

করোনায় সংক্রমণ থেকে বাঁচতে নিজেরা সতর্ক হন, টুইটে এই বার্তা দিয়েছেন বিরাট কোহলি। রোগের কবলে পড়ার চেয়ে আগে থেকে বাড়তি সতর্ক হওয়ার নিরাপদ ও বুদ্ধিমানের বলেছেন বিরাট। অন্যদিকে ভারতীয় দলের সীমিত ওভারের সহঅধিনায়ক রোহিত শর্মাও বিশ্ববাসীকে করোনার কোপ থেকে সতর্ক থাকতে বলেছেন। রোহিত টুইটে লেখেন, একটু বুদ্ধি খরচ করে সাবধান থাকলেই কিন্তু রোগের থেকে নিরাপদ থাকা যাবে। পরিষ্কার থাকুন, নিজের পরিচ্ছন্নতার যত্ন নিন, আর সাবধান থাকুন। অন্যদিকে দেশের হয়ে দুটি আইসিসি ট্রফি জেতা সুরেশ রায়না মরামারীর সময় অযথা গুজব না ছড়ানোর জন্য অনুরোধ করেছেন। সেই সঙ্গে সবসময় সাবধান থেকে করোনার বিরুদ্ধে লড়াই করার বার্তা দিয়েছেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার।

English summary
Corona Virus: turn off phones during global lockdown for Corona Pandemic say mark boucher
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X