• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস আতঙ্কে স্থগিত হচ্ছে টুর্নামেন্ট

  • |

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের থাবা। ইতিমধ্য়েই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিনে মৃতের সংখ্যা ১৭০ ছাড়িয়েছে৷ প্রতিদিনই চিনে করোনায় আক্রান্ত মানুষের সংখ্য়া বাড়ছে যার ফলে এই ভাইরাস এখন বিশ্ব স্বাস্থ্য সংস্থার কাছে চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। চিনে এখনও পর্যন্ত ৭ হাজার ৭১১ জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছে বলে জানা গিয়েছে৷ শেষ ২৪ ঘণ্টায় চিনে মৃত্যের সংখ্যা ৩৮ ছাপিয়েছে। এবার খেলাধূলার জগতে থাবা বসালো করোনা।

করোনা ভাইরাস আতঙ্কে স্থগিত হচ্ছে চিনা মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট

চিনের মাটিতে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলা চিনা মাস্টার্স ব্যাডমিন্টন টুর্নামেন্ট স্থগিত হতে চলেছে।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যের কথা মাথায় রেখেই চিনের মাটিতে এই ব্যাডমিন্টন টুর্নামেন্টটি স্থগিত করা হচ্ছে। উল্লেখ্য এই টুর্নামেন্টে টোকিও অলিম্পিকের যোগ্যতা অর্জনের অংশ ছিল।

২৫ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ হাইনানে টুর্নামেন্ট খেলার কথা ছিল।টুর্নামেন্ট শুরুর আগে অনেক খেলোয়াড়ই করোনা ভাইরাসের আতঙ্কে টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। জানা গিয়েছে, স্থগিত টুর্নামেন্টটি মে মাসে হতে পারে। বিশ্ব ব্যাডমিন্টন ফেডারেশন ও চিনা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে যৌথভাবে টুর্নামেন্টটি স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য চিনের হুবেই প্রদেশ ও সিচুয়ান প্রদেশে করোনা ভাইরাসের এপিসেন্টার৷ এদিকে করোন ভাইরাস আতঙ্কের আবহেই মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে ২৮ শে জানুয়ারি অবধি প্রায় ৪৮৪৬ জন যাত্রীকে পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে মহারাষ্ট্র থেকে আগত ২৮ জন যাত্রীর মধ্যে ১২ জনের হালকা কাশি, সর্দি এবং জ্বরের লক্ষণ ধরা পড়ে। বর্তমানে একাধিক চিকিৎসা কেন্দ্রে তাদের চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে।

English summary
corona virus: China Masters Badminton tournament postponed after corona virus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X