• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১১৭ দিন পর বাইশ গজে ক্রিকেটযুদ্ধ শুরু, টস জিত কী সিদ্ধান্ত ইংল্যান্ডের

  • |

অপেক্ষার অবসান, বাইশ গজে বল গড়ানোর প্রতীক্ষা শেষ। ইংল্যান্ডে করোনা প্রকোপ কমলে আজ থেকে শুরু ক্রিকেট। সাউদাম্পটনে করোনা সর্তকতার সমস্ত বিধি মেনে ক্রিকেটের মহাযজ্ঞ শুরু।

টসের আপডেট

টসের আপডেট

সাউদাম্পটনে এদিন টস জিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ব্যাটিং নিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট ব্যাক্তিগত কারণে প্রথম টেস্টে নেই। তাঁর পরিবর্তে অস্থায়ী অধিনায়ক হিসেবে বেন স্টোকস অধিনায়কত্ব করছেন। এদিন টেস্ট অধিনায়ক হিসেবে স্টোকসের অভিষেক। এর আগে ইংল্যান্ডকে অ্যাসেজ সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ উইকেটে দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন। সেই সঙ্গে ২০১৯ সালে এই স্টোকসের হাত ধরেই ইংল্যান্ড বিশ্বকাপ জিতেছিল। তারকা ক্রিকেটার এবার টেস্ট অধিনায়ক হিসেবে সাফল্য এনে দিতে পারেন কিনা, সেটাই এখন দেখার।

তিন মাস পর ক্রিকেট ফিরল

তিন মাস পর ক্রিকেট ফিরল

ভাইরাস উদ্বেগে ১৩ মার্চ শেষবার বাইশ গজে বল গড়িয়েছে। অস্ট্রেলিয়ার মাটিতে সিডনিতে অজি-কিউয়ি ম্যাচ হয়েছিল। এরপর ১৫ মার্চ থেকে ক্রিকেট বন্ধ। মার্চের মাঝামাঝি থেকে সেই বন্ধের পর আজ ৮ জুলাই ফের ক্রিকেটের দরজা খুলল। ১১৭ দিন পর আজ ক্রিকেট মাঠে বল গড়াল।

দর্শকশূন্য গ্যালারিতে ক্রিকেট

দর্শকশূন্য গ্যালারিতে ক্রিকেট

করোনা পরিস্থিতিতে দর্শকশূন্য গ্যালারিতে খেলা হচ্ছে। ফুটবলের পর ক্রিকেটেও এবার দর্শকশূন্য গ্যালারির ছবি। ইউরোপের ফুটবল ম্যাচে ফাঁকা গ্যালারিতে নকল দর্শকের কাটআউট রাখা হচ্ছে। ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে গ্যালারি থেকে সেখানে দর্শকদের রেকর্ড করা ভয়েস চালানো হবে।

ঘরোয়া আম্পায়ার

ঘরোয়া আম্পায়ার

করোনা সংকটের এই পরিস্থিতিতে এখন বিশ্বজুড়ে আন্তর্জাতিক বিমানের যাতাযাতে কড়াকড়ি রয়েছে। এই পরিস্থিতিতে ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচে দেশীয় আম্পায়াররা ম্যাচ পরিচালনা করছেন। শেষবার হোম টেস্টে ১৯৯৩ সালে দুই দিক থেকে ইংলিশ আম্পায়াররা ম্যাচ পরিচালনা করেছিলেন।

English summary
Corona in Cricket, England won the elected to bat first agisnt West Indies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X