• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিউজিল্যান্ডের হয়ে অবসর, ঠিকানা বদলে কোথায় খেলবেন ওডিআইয়ের দ্বিতীয় দ্রুততম শতরানকারী

  • |

ফ্যানেদের অবাক করে নিউজিল্যান্ডের জার্সিতে অবসর নিয়ে ফেললেন তারকা অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন। তবে ক্রিকেট মাঠে আরও কিছুদিন তাঁকে খেলতে দেখা যাবে। এবার তিন বছরের জন্য এই অল-রাউন্ডারকে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলতে দেখা যাবে।

কোন লিগে খেলবেন

কোন লিগে খেলবেন

জানা গিয়েছে, আমেরিকার মেজর লিগ টি-২০তে তাঁকে খেলতে দেখা যাবে। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্রিকেট সংস্থার সঙ্গে তিনি তিন বছরের চুক্তি করেছেন।

কী জানালেন সদ্য প্রাক্তন হওয়া তারকা অলরাউন্ডার

কী জানালেন সদ্য প্রাক্তন হওয়া তারকা অলরাউন্ডার

এই নিয়ে জনপ্রিয় এক ক্রিকেট ওয়েবসাইটকে অ্যান্ডারসন জানান, 'নিউজিল্যান্ডের হয়ে দীর্ঘ ক্রিকেট জার্নি দারুণ উপভোগ করলাম। দেশের হয়ে খেলতে পারা সৌভাগ্যের। দেশের জার্সিতে আরও কিছুদিন খেলতে পারলে দারুণ হত। কিন্তু জীবনে কখনও এমন কিছু সুযোগ আসে যা কেরিয়ারের দিক পরিবর্তন করে দেয়। নিউজিল্যান্ড ক্রিকেটকে পাশে পাওয়ার জন্য ধন্যবাদ।'

দ্বিতীয় দ্রুততম শতরানকারী

দ্বিতীয় দ্রুততম শতরানকারী

ওডিআই ক্রিকেটে অ্যান্ডারসনের দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি হাঁকানোর নজির রয়েছে। ২০১৪ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অ্যান্ডারসন ৩৬ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। ক্যারিবিয়ান দলের বিরুদ্ধে কুইন্সটাউন ওয়ান-ডে'তে শাহিদ আফ্রিদির দ্রুততম শতরানের রেকর্ড ভেঙে ৩৬ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিলেন অ্যান্ডারসন। পরে দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স অ্যান্ডারসনকে ছাপিয়ে ৩১ বলে শতরান করে নয়া নজির গড়েন।

দেশকে বিশ্বকাপে রানার্স করেছেন

দেশকে বিশ্বকাপে রানার্স করেছেন

২০১৫ দেশের মাটিতে ক্রিকেট বিশ্বকাপে নিউজিল্যান্ডকে রানার্স করার নেপথ্যে অ্যান্ডারসনের গুরুত্বপূর্ণ অবদান ছিল। ব্যাট হাতে ২৩১ রানের পাশাপাশি টুর্নামেন্টে ১৪টি উইকেট নিয়েছিলেন অ্যান্ডারসন।

দেশের জার্সিতে শেষ কবে খেলেছেন

দেশের জার্সিতে শেষ কবে খেলেছেন

চোট-আঘাতের কারণে পরবর্তী সময়ে ২০১৮ দেশের হয়ে পাকিস্তানের বিরুদ্ধে তিনি শেষ টি-২০ ম্যাচ খেলেন। জাতীয় দলে আর সুযোগ না পাওয়ায় তারকা অলরাউন্ডার অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার সিদ্ধান্তটা নিয়ে ফেললেন।

English summary
Corey Anderson Retires from New Zealand, Switch Career in Major League Cricket T20 in Usa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X